খেলাধুলা

রয়েল প্রিমিয়ার লিগের ট্রফি উন্মোচন

খেলবে ১৬টি ফ্র্যাঞ্চাইজি

টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ রয়েল প্রিমিয়ার লিগের (আরপিএল) দ্বিতীয় আসরের ট্রফি উন্মোচন করা হলো। ২২ অক্টোবর রোববার রাজধানীর একটি হোটেলে ষোল দলের অধিনায়কদের সঙ্গে নিয়ে নায়ক জায়েদ খান এবারের আসরের ট্রফি উন্মোচন করেন। দ্বিতীয় আসরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ষোলটি দল অংশগ্রহন করছে।

দক্ষিণখান আশিয়ান সিটির এস আলম মাঠে আগামী ২৯ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে এবারের আসর। এ উপলক্ষ্যে শিরোপা উন্মোচন অনুষ্ঠানে উপস্থতি ছিলেন, জাতীয় দলের খেলোয়াড় মুনিম শহারিয়ার, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ এর কার্যকারী সদস্য রবিউল ইসলাম রবি। চিত্রনায়ক জায়েদ খান, রিমার্কের মিডিয়া ও কমিউনিকেশন সিনিয়র এক্সিকিউটিভ আব্দুল্লাহ আল মাহমুদ, সাইদ গোলাম তানভীর (ডা: লনি) সহ আরো অনেকে। এছাড়া আমেরিকা থেকে আর পি এল সেন্ট্রাল কমিটির ভাইস প্রেসিডেন্ট নাহিদুল ইসলাম অনলাইনে অনুষ্ঠানে যুক্ত হন।

ট্রফি উন্মোচনের আগে ১৬টি দলের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। এ সময় দলগুলোর পক্ষ থেকে এবারের আয়োজন সম্পর্কে এবং দল নিজ নিজ অবস্থান পরিষ্কার করেন তারা।

চিত্র নায়ক জায়েদ খান ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বলেন, আমি নায়ক হবার আগে ক্রিকেটার ছিলাম। ক্রিকেট আমার প্রথম প্রেম। ক্রিকেটকে ভালোবেসে আমি সব প্রকার নেশা থেকে দূরে আছি। আগামীতে আমি ক্রিকেটর সঙ্গে থাকবো। পরিশেষে তিনি আরপিএল এর মঙ্গল কামনা করেন।

এবারের আসরের প্রাইজ মানি দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা। টুর্নামেন্টের সাধারণ সম্পাদক শাকিল হোসেন জানান, প্রথম আসরে ৮ দল অংশ গ্রহন করলেও এবার দলের সংখ্যা বেড়েছে। টুর্নামেন্টকে প্রাণবন্ত করতে নানা আয়োজন গ্রহন করা য়েছে। তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই।

Related Articles

Back to top button