সারাদেশ

আমিরাতের বৃষ্টিতে দেওয়া বাসিন্দাদের বিদ্যুৎ এবং জলের বাধা এড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে

ওসমান চৌধুরী,সংযুক্ত আর আরব আমিরাত প্রতিনিধি:দুবাই ইলেকট্রিসিট অ্যান্ড ওয়াটার অথরিটি (দেওয়া) বুধবার গ্রাহকদের বৃষ্টির সময় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অভ্যন্তরীণ বাধা এড়াতে এবং বিদ্যুৎ ও পানি সরবরাহের নিরাপত্তা ও ধারাবাহিকতা নিশ্চিত করার আহ্বান জানিয়েছে।

ইউটিলিটি পরিষেবা প্রদানকারী নিয়মিত রক্ষণাবেক্ষণের কাজ চালানোর জন্য একজন দক্ষ প্রযুক্তিবিদদের পরিষেবা ব্যবহারের গুরুত্ব তুলে ধরে।

বুধবার এবং বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের আরেকটি রাউন্ড দেখার আশা করা হচ্ছে বলে এই পরামর্শ দেওয়া হয়েছে। দুবাই এবং এর প্রতিবেশী আমিরাত ১৬ এপ্রিল রেকর্ড বৃষ্টি দেখেছে, যার ফলে বন্যা হয়েছে এবং অনেক সম্পত্তির ক্ষতি হয়েছে। বিল্ডিং মালিক এবং ভাড়াটেদের একটি সময়মত সিদ্ধান্ত তাদের ভারী বৃষ্টির সময় ক্ষতি কমাতে সাহায্য করে।

দ্য কন্টিনেন্টাল গ্রুপের কর্মসংস্থান সুবিধা এবং সাধারণ বীমার ভাইস-প্রেসিডেন্ট ফয়সাল আব্বাস বলেছেন, একজন ক্লায়েন্টের ভিলার ক্ষতি হয়েছে আনুমানিক ৩১৫,০০০ দিরহাম। “এগুলি ছাড়াও, তুলনামূলকভাবে কম-মূল্যের দাবিগুলি আসতে থাকে কারণ ক্লায়েন্টরা ক্ষতির সম্পূর্ণ পরিমাণ মূল্যায়ন করে। এই ধরনের দাবি মে মাসেও অব্যাহত থাকবে,” বলেছেন আব্বাস।

রোমান্টিক প্রেমের উক্তি বাবা নিয়ে উক্তি মধ্যবিত্ত নিয়ে উক্তি রাজনীতি নিয়ে উক্তি
এটি দুবাইয়ের বাসিন্দাদের উন্মুক্ত সংযোগগুলি পরীক্ষা করতে এবং ওয়াটার-প্রুফ সকেট এবং ফিক্সচার ব্যবহার করে তাদের সুরক্ষিত করতে বলেছিল। এটি গ্রাহকদের সমস্ত সংযোগগুলি সঠিকভাবে মাটিযুক্ত এবং সমস্ত বৈদ্যুতিক ক্যাবিনেট বন্ধ রয়েছে কিনা তা পরীক্ষা করতে বলেছে।

দেবা বলেন, বৃষ্টির কারণে কোনো সমস্যা এড়াতে ছাদে থাকা সমস্ত অতিরিক্ত নালা বন্ধ করা উচিত এবং ক্ষতিগ্রস্ত মিটারের জানালাগুলো বন্ধ করা দরকার।

Related Articles

Back to top button