মতামত

জেসিআই ঢাকা ইয়াংএর প্রেসিডেন্ট নির্বাচিত হলেন রাবেয়া নাসির অভি

টাইমস২৪ ডটনেট: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইয়াংয়ের ২০২৩ কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে।সাম্প্রতিক রাজধানীর একটি অভিজাত হোটেলে জেসিআই ঢাকা ইয়াংয়ের জেনারেল অ্যাসেম্বলিতে এই নতুন কমিটি গঠিত হয়। রাবেয়া নাসির অভিকে ঢাকা ইয়াং এর প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়।
আনন্দঘন পরিবেশে নির্বাচনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ। নতুন কমিটিতে লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান,লোকাল ভাইস প্রেসিডেন্ট সামী মাহমুদ খান,সৌরভ অধিকারী ও রাজন জাহিদ নির্বাচিত হয়েছেন। কমিটির অন্য মনোনিত সদস্যরা হলেন সেক্রেটারি জেনারেল আল আমিন,ট্রেজারার আনিকা দাইয়ান,জেনারেল লিগ্যাল কাউন্সিল মোহাম্মদ রফিকুল ইসলাম রুমন,
ডিরেক্টর নাফিজা রহমান মৌ,সোহেল আহমেদ,রবিউল হাসান,তোকিব হোসেন,নাজমুন্নাহার শান্তা ও জী.এম. মুস্তাফিজুর রহমান। আইপিএলপি এস এম মুক্তাদিরুল হক। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ইয়াং পাস্ট প্রেসিডেন্টবৃন্দ ও ন্যাশনাল বোর্ড এর সদস্যবৃন্দ অন্যান্য অতিথিবৃন্দ। ঢাকা ইয়াং এর নবনির্বাচিত প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি তার ব্যক্তবে সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সামাজিক উন্নয়নমূলক কর্মসুচীরধারা অব্যহত থাকবে বলে প্রত্যয় ব্যাক্ত করেন। জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত।বাংলাদেশে বর্তমানে পাঁচ হাজারেরও বেশি সদস্য সক্রিয়ভাবে সামাজিক উন্নয়নে কাজ করছেন।

Back to top button