জাতীয়

দলের কেউ সংঘাত করলে তার রেহাই নেই, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর

টাইমস ২৪ ডটনেট: আসন্ন নির্বাচনে দলের কেউ সংঘাত করলে তার রেহাই নেই, তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জনগণ নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবে সেটিই চাই।বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভার্চুয়ালি যুক্ত হয়ে পাঁচ জেলার নির্বাচনী জনসভায় বক্তব্যে তিনি এ কথা বলেন।
শেখ হাসিনা বলেন, দেশের এমন কোনো জেলা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমরা যদি আবারও সরকার গঠন করতে পারি তাহলে প্রতিটি জেলা ভূমি ও গৃহহীনমুক্ত হবে।প্রধানমন্ত্রী বলেন, ভোটে নৌকা, স্বতন্ত্র ও অন্যান্য দলও আছে। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। কেউ কারো অধিকারে হস্তক্ষেপ করতে পারবে না। নির্বাচনে কোনো সংঘর্ষ বা মারামারি দেখতে চাই না।রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন শেখ হাসিনা।
এসব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর মনোনীত প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button