চলতি সংবাদ

ঢাকা-১৮ আসনে কেটলি প্রতীক নিয়ে লড়বেন খসরু চৌধুরী


এস.এম.নাহিদ, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : স্বতন্ত্র প্রার্থী ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো.খসরু চৌধুরী ঢাকা-১৮ আসনে কেটলি প্রতীক নিয়ে লড়বেন। সোমবার ১৮ই ডিসেম্বর সেগুনবাগিচায় রিটার্নিং কর্মকর্তা ও ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের কাছ থেকে তিনি কেটলি প্রতীক নেন।

এদিকে প্রতীক পেয়ে মো.খসরু চৌধুরী বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে ঢাকা-১৮ আসনকে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি স্মার্ট আসন হিসেবে গড়ে তুলবো।আমি জনগণের সেবক হতে চাই। আমার অঙ্গীকার – এমপি হবে জনতার।

উল্লেখ্য, বিজিএমইএ’র পরিচালক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান মো.খসরু চৌধুরী ব্যবসার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে গত দুই যুগের বেশি সময় ধরে ঢাকা-১৮ আসনের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জনপ্রতিনিধি না হয়েও ঢাকা-১৮ আসনের অনেক কাঁচা রাস্তা পাকাকরণ, সংস্কার ও চলাচল উপযোগী করেছেন। ঢাকা-১৮ আসনে মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও হাসপাতাল গড়ে তুলেছেন তিনি। যার মধ্যে অন্যতম কেসি হাসপাতাল ও কেসি মডেল স্কুল অ্যান্ড কলেজ। যেখানে দরিদ্র মানুষদের শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া রাজধানীর দক্ষিণখান ও উত্তরখানে প্রায় ৫০ হাজার মানুষের কর্মসংস্থানেরও ব্যবস্থা করেছেন তিনি।

Related Articles

Back to top button