সারাদেশ

আই ই বি নির্বাচনে বিশৃঙ্খলার আশঙ্কা

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বৃহস্পতিবার পেশাজীবী বিএস সি প্রকৌশলীদের জাতীয় সংগঠন আই, ই বি নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে কেন্দ্র করে সারা বাংলাদেশে প্রকৌশলীদের মধ্যে উৎসাহ, উদ্দীপনা সৃষ্টি হয়েছে। তবে নির্বাচনের দিন দুই গ্রুপের মধ্যে বিশৃঙ্খলা আশঙ্কা করছে বলে জানা গেছে। এইবার বিএনপি পন্থী প্রকৌশলীদের কেউ নির্বাচনে অংশ নিচ্ছে না, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের দুই প্যানেল নির্বাচন করছে।
একটি প্যানেল সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন বুয়েট এর সাবেক ভিসি ড. ইঞ্জিনিয়ার এস এম নজরুল ইসলাম ও এলজিইডি-এর প্রজেক্ট ডাইরেকটর ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ।
অপর প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর ও ইঞ্জিনিয়ার এসে এম মনজুরুল হক মুঞ্জু। সভাপতি প্রার্থী বুয়েটের সাবেক ভিসি ড. ইঞ্জিনিয়ার এস এম নজরুল ইসলাম এক বক্তব্যে জানান, বিগত ২০২০ আই ই বি, ইলেকশনে প্রকৌশলী আব্দুস সবুর ক্ষমতার অপব্যাবহার করেছেন। তাই তিনি বলেন যাতে বৃহস্পতিবারের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। যাতে নির্বাচনে বিশৃঙ্খলা না হয় সেই ব্যাপারে পুলিশ ও প্রশাসনকে সজাগ থাকার আহ্বান জানান।

Related Articles

Back to top button