সারাদেশ

ফুলবাড়িয়ায় দুর্ঘটনায় নিহত ১, অপর বন্ধু হাসপাতালে

মো. আ. জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কেশরগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় রাকিব (১৬) নিহত। অপর বন্ধু আবু সাইম (১৮) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। তার অবস্থাও সংকটাপন্ন। নিহত রাকিব বড়খিলা গ্রামের সুরুজ আলীর পুত্র এবং গুরুতর আহত আবু সাইম একই গ্রামের আলম মিয়ার পুত্র। প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে ১১টার দিকে দুই বন্ধু মোটর সাইকেলে সন্তোষপুর রাবার বাগান থেকে কেশরগঞ্জ বাজারে আসার সময় কেশরগঞ্জ-বালুঘাট রোডে বাদীহাটী পূর্বপাড়া মোহাম্মদীয়া জামে মসজিদ সংলগ্ন মোড়ে গতিরোধ করতে না পারায় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পিলারে ও গাছের সাথে বারি লেগে পুকুরে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।
এ সময় উভয়ই মাথা সহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। স্থানীয় লোকজন তাদেরকে পুকুর থেকে তুলে রক্তার্ত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।  রাকিবের অবস্থার মারাত্মক অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঐদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল ৩ টার দিকে রাকিব মারা যায়। ইন্না নিল্লাহি…রাজিউন।
শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১১টায় বাদিহাটী ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে গোরস্থানে দাফন করা হয়।  অপর দিকে আলম মিয়ার পুত্র আবু সাইম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কেশরগঞ্জ ডিগ্রী কলেজের প্রধান অফিস সহকারি ও স্থানীয় বাসিন্দা মো. সাইফুল ইসলাম সোহেল।
এদিকে রাকিবের মৃত্যুতে পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Back to top button