topআন্তর্জাতিক

সিনওয়ার ঝড়ে ধ্বংস হবে ইহুদিবাদী ইসরাইল

খালেদ মাশআলের মন্তব্য

টাইমস ২৪ ডটনেট: ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের শীর্ষ পর্যায়ের নেতা ও সাবেক প্রধান খালেদ মাশআল বলেছেন, হামাসের রাজনৈতিক ব্যুরোর সাবেক প্রধান ইয়াহিয়া সিনওয়ারের নেতৃত্বে ইসরাইল-বিরোধী যে সংগ্রাম শুরু হয়েছে তা দখলদার ইসরাইলকে ধ্বংসের দিকে নিয়ে যাবে। খালেদ মাশআল তুরস্কের ইস্তাম্বুল শহরে সিনওয়ারের সম্মানে আয়োজিত এক শোক অনুষ্ঠানে এই মন্তব্য করেন। গত বৃহস্পতিবার গাজা উপত্যকার দক্ষিণে ইহুদিবাদী সেনাদের সাথে লড়াই করতে করতে শহীদ হন ফিলিস্তিনের বীর যোদ্ধা ইয়াহিয়া সিনওয়ার।

খালেদ মাশআল বলেন, “সিনওয়ার ইহুদিবাদী শাসনের বিরুদ্ধে একটি ঝড় তুলেছিলেন এবং ভূমিকম্পের মতো বিরাট ঝাঁকুনি দিয়েছেন যা ইসরাইলকে ধ্বংসের দিকে নিয়ে যাবে।”

মাশআল আরো বলেন, শত্রুরা সিনওয়ারকে প্রতিকূল ভাগ্যের মুখোমুখি করতে চেয়েছিল, কিন্তু মহান আল্লাহ তার জন্য একটি সম্মানজনক ভাগ্য নির্ধারণ করেছেন। তিনি ছিলেন সাহসী অস্তিত্ব এবং সম্মানজনকভাবে তিনি শাহাদাতবরণ করেছেন।

ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলনগুলো ইসরাইলি নৃশংসতার মোকাবেলা অব্যাহত রাখবে এবং ফিলিস্তিনি জনগণের অধিকার আদায় নিশ্চিত করে- এমন যেকোন পদ্ধতিকে স্বাগত জানাবে।

সূত্র: পার্সটুডে।

Related Articles

Back to top button