চলতি সংবাদ

ফুলতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক না ফেরার দেশে

মো. আ. জব্বার : ফুলবাড়ীয়া উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের বাসিন্দা মরহুম আলহাজ্ব নওশের আলী মাস্টারের বড় ছেলে, ফুলতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুল হাসান (হেলাল মাস্টার) গত বুধবার (০২ অক্টোবর) দুপুর ২টা ২০মিনিটে ঢাকাস্থ আহসান উল্লাহ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পরদিন গত বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় নিজবাড়ীতে জানাযা নামাজ শেষে মরহুমের লাল পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়।
জানাযা নামাজের পূর্বে মরহুমের জীবন ও কর্মের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ৮নং রাঙ্গামাটিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম (মুক্তা) চৌধুরী, বাবুগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম স্বাধীন, পাহাড় অনন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহাবুদ্দিন চৌধুরী, মরহুমের দীর্ঘদিনের নিজ কর্মস্থল ফুলতলা উচ্চ বিদ্যালয়ের পক্ষে সহকারী প্রধান শিক্ষক মো. হাবিবুল্লাহ, ফুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক এ. বি ছিদ্দিক, হরিপুর দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক মো. সেলিম হোসেন, মো. বাবুল হোসেন মাস্টার এবং পরিবারের পক্ষে কথা বলেন মরহুমের ছোট ভাই আখতার সুলতানা মহিলা কলেজের প্রভাষক মো. সাইফুল ইসলাম।
এছাড়াও মরহুমের জানাযা নামাজে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ঔষধ ব্যবসায়ী নেতৃবৃন্দ, শিক্ষক সহ সকল পর্যায়ের লোকজন অংশগহণ করেন।
তিনি মা, স্ত্রী ও ২ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখেগেছেন। তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।
শোক প্রকাশ : ফুলতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুল হাসান (হেলাল মাস্টার) এর মৃত্যুতে উক্ত বিদ্যালয়ের শিক্ষক/কর্মচারীবৃন্দ, ফুলখড়ি”র প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মো. নূরুল ইসলাম খান, সাংবাদিক মো. আ. জব্বার পৃথক বিবৃতিতে মরহুমের রূহের মাগফেরাত কামানা শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Related Articles

Back to top button