চলতি সংবাদ

DSCSC-এর প্রতিনিধি ও এয়ার উইং কোর্সে অংশগ্রহণকারীগণের বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিদর্শন

টাইমস ২৪ ডটনেট: ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ (DSCSC) এর কোর্স-২০২৪ (এয়ার উইং) ব্যাচের সিনিয়র ইন্সট্রাক্টর, ডিরেক্টিং স্টাফ, বাংলাদেশ বিমান বাহিনী সহ বিভিন্ন দেশ থেকে উক্ত কোর্সে অংশগ্রহণকারী অফিসারগণ তাদের প্রশিক্ষণের অংশ হিসাবে ২৪ সেপ্টেম্বর ২০২৪ তারিখ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর প্রধান কার্যালয়সহ বিভিন্ন স্থাপনা ও কার্যক্রম পরিদর্শন করেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. মোঃ সাফিকুর রহমান বলাকা ভবনে অতিথিদের স্বাগত জানান এবং উদ্বোধনী বক্তব্য প্রদান করেন। মোহাম্মদ মমিনুল ইসলাম, ডিরেক্টর কর্পোরেট প্ল্যানিং অ্যান্ড ট্রেনিং অংশগ্রহণকারীদের উদ্দ্যেশ্যে স্বাগত বক্তব্য দেন। বিভিন্ন অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণকারীদেরকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অপারেশনাল কার্যক্রম সম্পর্কে একটি সংক্ষিপ্ত প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

কোর্সে অংশগ্রহনকারীদের এ সফরের উদ্দেশ্য হলো এয়ারলাইন্সের অপারেশনাল কার্যক্রম, সাংগঠনিক কাঠামো এবং সাধারণ ও যুদ্ধকালীন সময়ে বেসামরিক বিমান চলাচলের বিষয়ে গৃহীত নীতি ও পদ্ধতি সম্পর্কে ধারণা পাওয়া। সেশনে আরো উপস্থিত ছিলেন এয়ার কমোডর মোঃ মনিরুল ইসলাম, পরিচালক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড মেটেরিয়াল ম্যানেজমেন্টসহ বিমানের বিভিন্ন অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Related Articles

Back to top button