চলতি সংবাদ

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক হলেন পুরান ঢাকার কৃতি সন্তান আবিয়াজ সাজেদ

সোহানা আলমগীর, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে, পুরান ঢাকার কৃতি সন্তান অবিভক্ত ঢাকার প্রথম নির্বাচিত সফল মেয়র শ্রদ্ধেয় মোহাম্মদ হানিফ সাহেবের দৌহিত্র, ঢাকা-৬আসনের মাননীয় এম পি আলহাজ্ব সাঈদ খোকন এর পরিবারের অন্যতম সদস্য “মোহাম্মদ আবিয়াজ সাজেদ” বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-সাধারণ সম্পাদক। ২৬শে এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ ছাত্র লীগ এর সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি, সাধারন সম্পাদক সজল কুন্ডু এবংকেন্দ্রীয় ছাত্র লীগ এর সভাপতি সাদ্দাম হোসেন ওসাধরন সম্পাদক ওয়ালী আসিফ ইনান এর স্বাক্ষরিত চিঠিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয় আবিয়াজ সাজেদ কে।
পুরান ঢাকার আওয়ামী পরিবার থেকে উঠে আসা, আবিয়াজ সাজেদ। তিনি বংশাল থানা ছাত্রলীগ এ দীর্ঘ দিন কাজ করেছেন। তার বাবা বংশাল থানা আওয়ামী লীগে সক্রিয় আছেন এবং মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন এর সমন্বয় কারী জনাব সাজেদ বেপারী ।
আবিয়াজ সাজেদ টাইমস ২৪ ডটনেটকে তার অভিমত জানান, আমি ধন্যবাদ জানাই আমাদের প্রানপ্রিয় নেতৃ মাননীয় প্রধানমন্ত্রী কে, আমার প্রানপ্রিয় দাদুভাই মরহুম মেয়র মোহাম্মদ হানিফ সাহেব কে শ্রদ্ধারসাথে স্বরন করছি ,দাদুকে মহান আল্লাহ জান্নাত বাসি করুক, ঢাকা -৬এর সংসদ সদস্য আলহাজ্ব সাঈদ খোকন চাচ্চুর কাছে দোয়া প্রার্থনা। আরো ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্র লীগ এর সভাপতি ওসাধারন সম্পাদক ওঢাকা দক্ষিণ ছাত্র লীগ এর সভাপতি ওসাধারন সম্পাদকের কাছে তারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন সেটা যেনো সুন্দর ভাবে করতে পারি।

Related Articles

Back to top button