চলতি সংবাদ

দক্ষিনখানে ঈদের ছুটিতে ফাঁকা বাসার ৫টি ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

 

টাইমস ২৪ ডটনেট: ঈদের ছুটিতে ফাঁকা রাজধানীর দক্ষিণখান আজমপুর কাঁচাবাজার, জামতলা এলাকার সূর্য মহল বাড়ির ৫টি ফ্ল্যাটে জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দক্ষিনখান থানায় ওই ভবনের ভুক্তভোগী মোঃ মাসুদ আলম সবার পক্ষে দক্ষিণখান থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা নং ৪৫৭ / ৩৮০ পেনাল কোড।

মাসুদ আলম বলেন, আমিসহ আমার প্রতিবেশী উক্ত ফ্ল্যাট সমূহের বাসিন্দারা ঈদুল ফিতরের ছুটির নিজ গ্রামের বাড়িতে বেড়াতে গেলে আমাদের উপরোক্ত চারটি ফ্লাটের বাসা হইতে ০৮/০৪/২০২৪ তারিখ হইতে ইং ১৫/৪/২০২৪ এর মধ্যে যেকোনো সময় অজ্ঞতা নামা চোর বা চোরেরা ফ্ল্যাটের সমূহের গ্রিল কেটে বাসা সমূহের মধ্যে প্রবেশ করে সর্বমোট ১১ ভরি স্বর্ণালংকার যার আনুমানিক দাম ১১ লক্ষ টাকা, তিনটি ডায়মন্ডের আংটি মূল্য আনুমানিক ১,৩৫,০০০/ টাকা, একটি ল্যাপটপ যার মূল্য ৬০ হাজার টাকা, এবং নগদ ১৩,৭২,৪২০/ টাকা চুরি করে নিয়ে যায়। আমার বাসা চারপাশের সর্বমোট ৩২ টি সিসি ক্যামেরা আছে এবং সার্বক্ষণিক নিরাপত্তার জন্য সিকিউরিটি গার্ড থাকার পরও উক্ত ঘটনা আমরা ভীত রয়েছি। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আমাদের অনুরোধ, দুষ্কৃতিকারীদেরকে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় যেন নিয়ে আসা হয়।

দক্ষিনখান থানার অফিসার ইনচার্জ শেখ আমিনুল বাশার বলেন, এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে এবং এর সাথে জড়িত সকলকে অতি দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Related Articles

Back to top button