চলতি সংবাদ

পবিত্র মাহে রমজান উপলক্ষে উত্তরখানে মাদ্রাসায় কোরআন শরীফ বিতরণ

মানুষের জন্য ভালোবাসা ফাউন্ডেশন

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: মানুষের জন্য ভালোবাসা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ পবিত্র মাহে রমজান উপলক্ষে মানুষের জন্য ভালোবাসা ফাউন্ডেশন পক্ষ থেকে কোরআন শরীফ বিতরণ করা হয় রাজধানীর উত্তরখানে। উত্তরখান রাজাবাড়ী রাহমানিয়া মাদ্রাসা মৈনারটেক মডেল মাদ্রাসার প্রায় দেড়শতাধিক ছাত্রদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়। মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা ও সভাপতি মোঃ মুরাদুজ্জামান নেতৃত্বে একটি প্রতিনিধি দল কোরআন শরিফ বিতরণ করেন।


উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ৪৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম জয়, সাফের লিগ্যাল ম্যানেজার ব্যরিষ্টার তানজিম আহমেদ খান, ফাউন্ডেশন এর সদস্য, ইমন, রুবেল, ফিরোজ আলম মাদ্রসার ২টির প্রিন্সিপাল সহ ফাউন্ডেশনের অনন্য সদস্যবৃন্দ। এ সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বলেন, আমরা মানুষের জন্য ভালবাসা ফাউন্ডেশনের মাধ্যমে দীর্ঘপ্রায় ১২ বছর ধরে সুবিধাবঞ্চিত শিশু ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

প্রতি বছরের মতো এ বছরেও পবিত্র মাহে রমজান উপলক্ষে সারা মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম, ঈদে অসচ্ছল পরিবারের মাঝে ঈদের বাজার সামগ্রী বিতরণ, পথশিশুদের মাঝে পোশাক বিতরণ সহ সারা বছর জুড়েই সামাজিক বিভিন্ন কাজ করে যাচ্ছি। এছাড়াও আমাদের আরো একটি প্রজেক্ট হচ্ছে দেশের প্রতিটি থানায় একটি করে পাঠাগার স্থাপন করা যা নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছি।

Related Articles

Back to top button