চলতি সংবাদ

হত্যা মামলার আসামীকে ছুরিকাঘাতে হত্যা

মো: মনির আকন, টাইমস২৪ ডটনেট, ঢাকা: কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট বাজার থেকে তুলে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করেছে একদল দুর্বুত্ত। সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী রিজার্ভ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।আবদুর রহমান পূর্ব ডুমখালী এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে। সে ইতোপূর্বে ডুমখালী এলাকার আমির হোসেন হত্যা মামলার এজাহার নামীয় আসামী। সম্প্রতি সে জামিন নিয়ে জেল থেকে বের হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতারের আগমুহূর্তে মালুমঘাট বাজার এলাকার মসজিদ এর পাশে একটি হোটেলে বসে ইফতারের প্রস্তুতি নিচ্ছিল আবদুর রহমান। এসময় ৭-৮ জন দুর্বৃত্ত অতর্কিত টানাহেছঁড়া করে পার্শবর্তী রিজার্ভ এলাকায় নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে আবদুর রহমানের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।পরে স্থানীয় লোকজন আবদুর রহমানের লাশ দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ছুরিকাঘাত করে আবদুর রহমানকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছেন বলে জানা যায়।

Related Articles

Back to top button