চলতি সংবাদ

বাইশারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিশাল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪/০৩/২৪ইং) বিকাল ৪ টাই বাইশারী শাহ নুরুদ্দিন মাদ্রাসার নবনির্মিত ভবণে, পবিত্র মাহে রমজান উপলক্ষে সর্বস্তরের জনসাধারণকে একসাথে নিয়ে বিশাল ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চেয়ারম্যান আলম কোম্পানির সভাপতিত্বে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু তাহের কোম্পানি ও সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাস্টার কামাল হোসেন।

উপস্থিতি ছিলেন,নাইক্ষ্যংছড়ি অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এসএম হুমায়ুন কবির, উপদেষ্টা আবু তালের সিকদার, উপদেষ্টা জাবেদ আনোয়ার, আহবায়ক ইরফান মাহবুব রাইহান, সদস্য সচিব মো. সরওয়ার জাহান, সাংবাদিক রফিকুল ইসলাম রিজভী, সাংবাদিক সাইদুজ্জামান, সাংবাদিক সাহাবউদ্দীন সিকদার, সাংবাদিক শাহাদাত হোসেন, সাংবাদিক শাহাদাত হোসেন অন্তর প্রমুখ।
ছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও বাইশারী ইউনিয়নের বিভিন্ন সকল স্তরের জনগণ, মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের একক প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ বলেন, দেশের অভাবনীয় উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে বলেন এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে।

এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করে আওয়ামী লীগের প্রার্থীকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে হবে।

ইফতার মাহফিলে দেশ জাতির কল্যাণে বৃহত্তর দোয়া মোনাজাতের মাধ্যমে মহফিল শেষ হয়।

Related Articles

Back to top button