চলতি সংবাদ

ঢাকা-১ আসনের নির্বাচনী ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও মিলাদ মাহফিল

টাইমস ২৪ ডটনেট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-১ আসনের (দোহার-নবাবগঞ্জ) কৈলাইল ইউনিয়নে নির্বাচনী ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও মিলাদ মাহফিল করা হয়েছে। এক নম্বর ওয়ার্ডের এই নির্বাচনী ক্যাম্প থেকে স্থানীয় এমপি প্রার্থী সালমান ফজলুর রহমানের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচার-প্রচারণা চালানো হবে।

৩০ ডিসেম্বর সকালে এই ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন কৈলাইল ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আলম মাষ্টার, কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগের
বিপ্লবী সাধারণ সম্পাদক আজাহার আহামেদ বাবুল, ঢাকা মহানগর উত্তরের শেরে বাংলা নগর থানা ছাত্রলীগের সহ-সভাপতি সম্রাট হোসেন তন্ময়, কৈলাইল ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব মোল্লাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃ›ন্দ।
নির্বাচনী ক্যাম্প উদ্বোধন ও মিলাদ মাহফিলের পর বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের সংসদ সদস্য (এমপি) পদ প্রার্থী জননেতা সালমান ফজলুর রহমানের (সালমান এফ রহমান) নির্বাচনী প্রচারণা ও গণ-মিছিল করেন স্থানীয় নেতা-কর্মীরা।

Related Articles

Back to top button