স্বাস্থ্য

কক্সবাজারে ওয়ার্ল্ড স্কিন হেলথ ডে সম্মেলনে সিওডিলের সরব উপস্থিতি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ডার্মাটোলজিস্ট সোসাইটি কর্তৃক আয়োজিত ওয়ার্ল্ড স্কিন হেলথ ডে-২০২৩ এ নিজেদের প্রোডাক্ট লাইনআপ নিয়ে অংশ নেয় আমেরিকার বিখ্যাত স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’। কক্সবাজারের কলাতলী পয়েন্টে হোটেল সী প্যালেসে ৮ ও ৯ ডিসেম্বর ২ দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে নানান কর্মশালা ও আলোচনায় দেশের স্বনামধন্য সব ডার্মাটোলজিস্ট অংশগ্রহণ করেন।

দুই দিনের সম্মেলনে সিওডিলের প্যাভিলিয়নে ছিল ডার্মাটোলজিস্টদের সরব পদচারণা। বিশেষ করে সিওডিলের নতুন বেশ কয়েকটি পণ্য নিয়ে ডার্মাটোলজিস্টদের আগ্রহের কেন্দ্র-বিন্দুতে ছিলো সিওডিল।

শুষ্ক এবং অ্যাটোপিক স্কিনকেয়ারে নতুন দিগন্তের সূচনায় সিওডিল এটো লাইন আপ দারুন সাড়া ফেলেছে। সৌন্দর্যপণ্যের ক্রমবর্ধমান চাহিদাকে মাথায় রেখে অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন এটো সিরিজের পণ্যগুলো বাজারে এনেছে বিখ্যাত স্কিনকেয়ার ব্র্যান্ড সিওডিল। এই লাইন আপে আছে এটো জেল, এটো মিস্ট এবং এটো লোশন। এটো সিরিজের পণ্যগুলো অত্যাধুনিক স্কিনকেয়ার সলিউশনের নতুন দিক উন্মোচন করবে বলে বিশেষজ্ঞরা আশা ব্যক্ত করছেন।

এই স্কিনকেয়ার লাইন আপটি ত্বকের শুষ্কতার  সাথে সম্পর্কিত বিভিন্ন সমস্যা মোকাবেলা করার জন্য উন্নত ফর্মুলেশনে তৈরি করা হয়েছে। নিবিড় পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে তৈরি হয়েছে সিওডিলের এটো জেল, এটো লোশন এবং এটো মিস্ট। এই লাইন আপের প্রতিটি প্রোডাক্টে আছে কার্যকরী উপাদান যা ত্বককে নারিশ ও হাইড্রেট করার পাশাপাশি শুষ্কতাকে প্রতিরোধ করে।

উল্লেখ্য, সিওডিল ব্র্যান্ডের প্রতিটি পণ্য উৎপাদন করা হয় আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর প্রক্রিয়াজাতকারী উপাদান হিসেবে ত্বকের জন্য সবচেয়ে নিরাপদ ও কার্যকর উপাদানগুলোই বাছাই করে নেওয়া হয়। পণ্যের গুণগত মান বজায় রাখার জন্য, উৎপাদন থেকে শুরু করে প্যাকেজিং এর প্রতিটি ধাপে নিশ্চিত করা হয় বাড়তি যত্ন ও সতর্কতা। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরও পাবেন এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং, অ্যান্টি ড্যানড্রাফ শ্যাম্পুর মত সব ডার্মাটোলজিক্যাল প্রোডাক্ট।

Related Articles

Back to top button