চলতি সংবাদ

২০২৩সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি

মনির আকন, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: কেরাণীগঞ্জে ২০২৩সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত প্রায় তিন শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছেন কেরাণীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ৮ ই নভেম্বর বুধবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্থানীয় সাংসদ বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন।  এসময় প্রধান অতিথির বক্তব্যে এসময় নসরুল হামিদ বিপু বলেন, আগামীর নেতৃত্ব ও দেশ গড়ার কারিগর হবে আজকের জিপিএ ৫ প্রাপ্ত  এসকল মেধাবী শিক্ষার্থীরা। তিনি বলেন,তোমরা কেরানীগঞ্জ উপজেলার শিক্ষিত ও দেশের সম্মান উজ্জ্বল করবে।  তবে এর সকল অবদান তাদের পিতা-মাতা ও শিক্ষক শিক্ষকদেও বলে মন্তব্য করেন নসরুল হামিদ বিপু। কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, প্রতিটি এলাকায় ভালো মানুষ গড়তে শিক্ষার কোন বিকল্প নেই। প্রতিটি এলাকাতে লাইব্রেরী, সমাজ কল্যান পাঠাগার করায় কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির ভূমিকা অতুলনীয় বলে তিনি এর প্রশংসা করেন।

কেরানীগঞ্জ গ্র্যাজুয়েট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ম.ই মামুন এর সভাপতিতে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ,

অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোসা: কামরুন নাহার, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি হাজী মোঃ মজিবর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন,চুনকুটিয়া উচ্চ বালিকা বিদ্যালয় এর ম্যানেজিং সভাপতি হাজি মোঃ আসলাম প্রমুখ।

Related Articles

Back to top button