চলতি সংবাদ

বিএনপির ষড়যন্ত্র জনগণ সফল হতে দেবে না: আইনমন্ত্রী

টাইমস ২৪ ডটনেট: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত। কিন্তু বিএনপি-জামায়াতের তা সহ্য হয় না। এখন তারা আসন্ন জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য উঠে-পড়ে লেগেছে। তবে এ দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সফল হতে দেবে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- আগামী ২০২৪ সালের জানুয়ারিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। কেউ যদি নির্বাচন বানচাল করতে চায়, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী আর জনগণ বসে থাকবে না। তাদের সমুচিত জবাব দেওয়া হবে। শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে আখাউড়া পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আরও বলেন, কে নির্বাচনে আসবে, আর আসবে না, তা বিবেচ্য বিষয় নয়, জনগণ যাতে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে ভোটকেন্দ্রে যায় সেদিকে খেয়াল রাখতে হবে। তবে যারা পাকিস্তানকে ভালোবাসে, তারা দেশের উন্নয়ন করবে না। সেজন্য আওয়ামী লীগ ছাড়া জনগণের কোনো গতি নেই। তাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে হবে। সভায় আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ড. আব্দুল্লা ভূঁইয়া বাদলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ।

Related Articles

Back to top button