চলতি সংবাদ

ঢাকা-২ আসনে কামরুল ইসলামের নৌকার গনসংযোগ ও হিন্দুদের মাঝে কাপড় বিতরণ

মনির আকন, টাইমস ২৪ ডটনেট, ঢাকা  : শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ঢাকা-২ আসনের সনাতন ধর্মাবলম্বীদের মাঝে পূজার উপহার বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম (এমপি)।

গতকাল বিকেলে শাড়ি কাপড় উপহার বিতরণ উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানার খাগাইল এলাকায় মডেল থানা পূজা উদযাপন কমিটির সভাপতি গোপাল চন্দ্র সরকারের সভাপতিত্বে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এডভোকেট কামরুল ইসলাম এমপি। ৯০ টি পূজা মন্ডপের সভাপতি সাধারণ সম্পাদকের হাতে প্রায় ১০০০ জনের জন্য নতুন পোশাক তুলে দেন।
পরে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার জন্য খোলামোড়া এলাকায় গনসংযোগ করেন এবং নৌকা মার্কায় ভোট চান। তিনি আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সহ-সভাপতি শফিউল আলম বারকু, সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব, শাক্তা ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইয়ামিন সহ আরো অনেক

Related Articles

Back to top button