topআন্তর্জাতিক

পাক-ভারত সীমান্তে সংঘর্ষে নিহত ৩

টাইমস ২৪ ডটনেট: ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের পৃথক দুই জায়গায় নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে সংঘর্ষে অন্তত তিন বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছেন। শনিবার জম্মুর উড়ি এবং কাশ্মিরের বারামুল্লা জেলায় সংঘর্ষে প্রাণহানির এ ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) দেওয়া এক বার্তায় কাশ্মীর অঞ্চলের পুলিশ বলেছে, আরেক সন্ত্রাসী নিহত হয়েছেন (মোট ৩ জন)। তল্লাশি অভিযান অব্যাহত আছে। পরবর্তীতে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে। খবর এনডিটিভির। দেশটির সেনাবাহিনী বলেছে, পাকিস্তানের ভূখণ্ড থেকে সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেছিলেন নিহত তিন সন্ত্রাসী। তবে সতর্ক অবস্থায় থাকা সেনারা সন্ত্রাসীদের গতিবিধি পর্যবেক্ষণ করে থামিয়ে দিতে সক্ষম হয়েছেন।
ভারতীয় সেনাবাহিনীর চিনার শাখা বলছে, ভারতীয় সেনাবাহিনী, জম্মু ও কাশ্মীর পুলিশ এবং গোয়েন্দা সংস্থাগুলোর যৌথ অভিযানে বারামুল্লার উরি সেক্টরের প্রকৃত নিয়ন্ত্রণ রেখা বরাবর সন্ত্রাসীদের অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করে দেওয়া হয়েছে।
কাশ্মীরের পুলিশ বলেছে, শনিবার সকালের দিকে কয়েক ঘণ্টার ব্যবধানে দুই সন্ত্রাসীকে গুলি করে হত্যার পর নিরাপত্তা বাহিনী তৃতীয় সন্ত্রাসীকে নির্মূল করেছে। দুজনের মৃতদেহ সরিয়ে নেওয়া হলেও আশপাশের পাকিস্তানি নিরাপত্তা চৌকি থেকে গুলি চালানোয় তৃতীয় জনের মরদেহ উদ্ধার করা যায়নি।

Related Articles

Back to top button