সারাদেশ

উত্তরা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মনির হোসেন জীবন, টাইমস ২৪ ডটনেট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী এবং ১৫ আগস্ট (জাতীয় শোক দিবস) উদযাপন উপলক্ষে উত্তরা প্রেসক্লাবের পক্ষ থেকে এক আলোচনা সভা, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে রাজধানীর উত্তরা ১২ নং সেক্টর খালপাড় সোনারগাঁও জনপথ সড়কের অস্হায়ী কার্যালয়ে এই অনুষ্টানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও বীরমুক্তিযুদ্বা আলহাজ্ব মো: নাসির উদ্দীন। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু হল বিশ্ব নেতা। আর তারই কন্যা দেশরত্ন শেখ হাসিনা হল বিশ্বনেন্ত্রী।
তিনি বলেন, মানুষের কল্যাণের জন্য আমরা রাজনীতি করি। বঙ্গবন্ধু চিন্তা করেছেন দেশের গনমানুষের জন্য। খন্দকার মোস্তাক ও জিয়াউর রহমান গংরা বঙ্গবন্ধুকে হত্যা করেছেন। তারাই এই হত্যাকান্ডের সাথে পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে জড়িত। মুসলমানরা একবারই মরে বার বার মরে না। বাঙ্গালিরা কাউকে ভয় পায় না। উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদারের সভাপতিত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক মাহাতাব ফারাহী, প্রতিষ্টাতা সিনিয়র সদস্য মনির হোসেন জীবন, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাহিদ সিদ্দিকী কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউল হক মতি প্রমুখ।
এছাড়া অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, উত্তরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: রাসেল খান, তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো: নাজিম উদ্দীন, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপুল, ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো: নাসির উদ্দীন, ৫৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: মুনসুর মিয়া, মিজানুর রহমান, মো: মোস্তফা মাতাব্বর, মো: আফাজ উদ্দিন ও যুবলীগ নেতা তৈয়্যাবুর রহমান ও মোঃ মোক্তার হোসেন, উত্তরা প্রেসক্লাবের সদস্যবৃন্দ সহ বিভিন্ন থানা, ওয়ার্ড, ইউনিটের নেতাকর্মী এবং মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা এসময় উপস্হিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উত্তরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং সকলের জন্য খাবার বিতরণ করা হয়।

Related Articles

Back to top button