চলতি সংবাদসারাদেশ

সুবিধাবঞ্চিত মানুষের জন্য জেসিআই বাংলাদেশের কুরবানীর আয়োজন যশোরে

টাইমস ২৪ ডটনেট, যশোর: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ “ঈদ আনন্দ -২০২৩” উদ্যোগের মাধ্যমে প্রথমবারের মত এবার ঈদুল আজহায় সমাজের সুবিধা বঞ্চিত মানুষদেরর জন্য কুরবানীর আয়োজন করে। এ আয়োজনে ২টি গরু কুরবানী দেওয়া হয়।

জেসিআই যশোর ও জেসিআই ঢাকা ইয়াং -এর উদ্যোগ এবং তত্ত্বাবধানে যশোর ক্যান্টরমেন্টে ঈদের তৃতীয় দিন এই আয়োজন সম্পন্ন করা হয়। ২টি কোরবানীতে প্রাপ্ত প্রায় ১০ মন মাংসের পুরোটাই স্থানীয় বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা, বৃদ্ধাশ্রম,৩য় লিঙ্গের মানুষ ও নিম্নবিত্ত মানুষদের মাঝে বন্টন করে দেওয়া হয়।

আয়োজকদের পক্ষ থেকে জেসিআই যশোরের ফাউন্ডিং লোকাল প্রেসিডেন্ট ব্যারিস্টার শেখ মতিউর রহমান বলেন, “কুরবানীর ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নেয়াই আমাদের উদ্দেশ্য।”
জেসিআই ঢাকা ইয়াং এর প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি, সমাজের সুবিধাবঞ্চিতদের জন্য ভবিষ্যতেও এধরনের বিভিন্ন সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখবেন বলে আশা ব্যক্ত করেন।
এসময় ঈদ আনন্দ ২০২৩ -এ সহযোগীতা করার জন্য জেসিআই বাংলাদেশের ন্যাশনাল বোর্ড এবং অন্যান্য লোকাল অর্গানাইজেশানগুলোকেও তারা ধন্যবাদ জানান।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) একটি ১৮-৪০ বছর বয়সী তরুনদের স্বেচ্ছাসেবীমূলক সামাজিক উন্নয়ন কার্যক্রমকারী প্রতিষ্ঠান। বর্তমানে বাংলাদেশে তাদের ৪০টির বেশি লোকাল অর্গানাইজেশন কাজ করছে।

Related Articles

Back to top button