চলতি সংবাদসারাদেশ

ডিজিটাল বাংলা টিভি’র সাংবাদিক পেলেন ১০ হাজার টাকার চেক

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ভারতের জনপ্রিয় টিভি চ্যানেল ডিজিটাল বাংলার বাংলাদেশ প্রতিনিধি হাবিবুর রহমান আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার ১০ হাজার টাকার চেক পেয়েছেন।সাংবাদিকতা ও করোনাকালীন পরিস্থিতিতে ডিজিটাল বাংলার বিশেষ অবদান রাখার জন্য আজ শনিবার সকাল ১১টায় ঢাকার কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট-পিআইবির সেমিনার কক্ষে ১০ হাজার টাকার চেক হাবিবুর রহমানের হাতে তুলে দেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। এর আগেও করোনাকালীন সময় ডিজিটাল বাংলায় জীবনের ঝুঁকি নেয় সংবাদ সম্প্রচার ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার ১০ হাজার টাকার চেক পেয়েছিলেন।
বাংলাদেশে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখা ছাড়াও করোনাকালিন প্রতিটি সেক্টরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা প্রদান করেছেন। তার সুযোগ্য নেতৃত্বের কারনেই বাংলাদেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়েছে। করোনাকালিন সময়ে অসহায় মানুষের জন্য তিনি খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ সহায়তা দিয়েছেন। এমনিভাবে প্রতিটি সেক্টরে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার গৃহীত পদক্ষেপের কারনেই বাংলাদেশ উন্নয়ন অব্যাহত রয়েছে। ব্যবসা বাণিজ্য থেকে শুরু করে সকল ক্ষেত্রেই অগ্রগতি অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশগুলো সঠিকভাবে মেনে চললে আর কোন সমস্যা থাকবে না।
সাংবাদিকদের আর্থিক সহায়তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ও পিআইবির মহাপ‌রিচালক জাফর ওয়া‌জেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন।

 

Related Articles

Back to top button