চলতি সংবাদ

আশুলিয়ায় ভাংচুর তান্ডব চালায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা (দুইটি ভিডিও সহ)

আল-আমিন সরকার, সিনিয়র রিপোর্টার, টাইমস টোয়েন্টিফোর ডটনেট, আশুলিয়া থেকে: সাভারের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা চারাবাগ ও পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক ভাংচুর তান্ডব চালায়। এঘটনায় পুলিশ, এলাকাবাসী ও শিক্ষার্থীসহ প্রায় ১২ জন আহত হয় এবং শতাধিক দোকানপাট ভাংচুর ও লুটপাট করা হয়। প্রত্যক্ষদর্শীরা টাইমস টোয়েন্টিফোর ডটনেটকে জানান, সোমবার সন্ধ্যায় লেগুনার ভাড়া নিয়ে তুচ্ছ ঘটনার জের ধরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা খাগান থেকে চারাবাগ পর্যন্ত সকল যান চলাচল ও দোকান বন্ধ করে দেয়। একপর্যায়ে এলাকাবাসী তাদের বাধা দিলে তারা এলাকাবাসীর উপর লাঠি সোটা দিয়ে আঘাত করে। এরপর এলাকাবাসী ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তাৎক্ষণিক আশুলিয়া থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

এরপর রাত ৯ টার দিকে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা সিটি ইউনিভার্সিটি ও মানারাত ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সাথে নিয়ে এসে একযোগে খাগান, কুমকুমারি ও চারাবাগ এলাকার দোকানপাট, ঘরবাড়ি ও যানবাহন ব্যাপকভাবে ভাঙচুর করে।
এলাকাবাসী জানান, ইতিপূর্বে খাগানের সিটি ইউনিভার্সিটি শিক্ষার্থীরা খাগানসহ পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক ভাংচুর তান্ডব চালিয়েছে। শিক্ষার্থীদের এই ধরনের অনৈতিক কর্মকাণ্ডে আমরা এলাকাবাসী অতিষ্ঠ। আমরা প্রশাসনের নিকট অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

Related Articles

Back to top button