অর্থনীতিপ্রযুক্তি

৯ম বারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেল ওয়ালটন রেফ্রিজারেটর

টাইমস নিউজ: নবমবারের মতো দেশের সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পেল ওয়ালটন। অর্জন করলো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২২’। দেশের রেফ্রিজারেটর বাজারে সিংহভাগ ক্রেতার আস্থা অর্জনের মাধ্যমে টেকসই ব্র্যান্ড ইক্যুইটি তৈরির স্বীকৃতি হিসেবে এই পুরস্কার পায় দেশের প্রথম ও শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোমঅ্যাপ্লায়েন্স এবং আইসিটি পণ্য প্রস্তুত ও রপ্তানিকারী প্রতিষ্ঠান ওয়ালটন।
শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর কুর্মিটোলায় হোটেল লা মেরিডিয়ানে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে ওয়ালটন কর্তৃপক্ষের হাতে ওই পুরস্কার তুলে দেন গ্রো এন এক্সেল-এর সিইও এবং লিড কনসালট্যান্ট এম. জুলফিকার হোসেন।
ওয়ালটনের পক্ষে বেস্ট রেফ্রিজারেটর ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর দিদারুল আলম খান এবং ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহিদুল ইসলাম রেজা প্রমুখ।
‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ গ্রহণের সময় ওয়ালটনের অগুণিত গ্রাহক, পরিবেশক, ডিলার, সব সদস্য ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন সিএমও মো. ফিরোজ আলম। তিনি বলেন, ৯ম বার সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পাওয়া নিঃসন্দেহে এক বিশাল অর্জন। এই সফলতার বড় অংশীদার ওয়ালটনের বিশ্বব্যাপী বিস্তৃত ক্রেতারা। ডিজিটাল ক্যাম্পেইনের মতো ওয়ালটনের সর্বোচ্চ ক্রেতাসুবিধা ভিত্তিক বিপণন কৌশলও খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। সেরা ব্র্যান্ডের এই স্বীকৃতি ওয়ালটনের ভিশন ‘গ্লোবাল ২০৩০’ অর্জনে অনুপ্রেরণা যোগাবে।

Related Articles

Back to top button