চলতি সংবাদ

মানিকগঞ্জে মেয়েকে সাঁতার শেখাতে নিখোঁজ বাবাওমেয়ের মরদেহ উদ্ধার

কামরুল ইসলাম টিটু, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: মানিকগঞ্জে নিখোঁজের ২৬ ঘণ্টা পর ধলেশ্বরী নদী থেকে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে মেয়েকে সাঁতার শেখাতে গিয়ে নিখোঁজ হয় বাবা-মেয়ে। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দুজনের মরদেহ ভেসে উঠলে তাদের উদ্ধার করা হয়। নিহতরা হলো, সিঙ্গাইর উপজেলার বায়রা ইউনিয়নের চর জামালপুর গ্রামের মহিদুর রহমান (৫০) এবং তাঁর মেয়ে রাফা আক্তার (১১) মহিদুর পেশায় ব্যবসায়ী। তাঁর মেয়ে রাফা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।
বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইস্তিয়াক হোসেন।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার রাহির চর খেয়াঘাট এলাকায় মেয়ে রাফাকে প্লাস্টিকের বোতল দিয়ে সাঁতার শেখাতে ধলেশ্বরী নদীতে নিয়ে যান মহিদুর রহমান। একপর্যায়ে বোতলের মুখা খুলে ভেতরে পানি ঢুকে রাফা পানির নিচে তলিয়ে যায়। এসময় মেয়েকে উদ্ধার করতে গিয়ে মহিদুরও নিখোঁজ হন। খবর পেয়ে সিঙ্গাইর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং আরিচার নদী বন্দর ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন।
ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ইস্তিয়াক হোসেন জানান, গতকাল বুধবার সন্ধ্যা হয়ে যাওয়ায় তাদের উদ্ধার অভিযান সকাল পর্যন্ত স্থগিত করা হয়। ঢাকা থেকে আরেকটি ডুবুরি দল উদ্ধার অভিযানে যোগ দেওয়ার কথা ছিল। এর আগেই আজ সকাল ৯টার দিকে খবর আসে নিখোঁজ বাবা-মেয়ের মরদেহ নদীতে ভেসে উঠেছে। পরে তাদের উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

Related Articles

Back to top button