চলতি সংবাদ

পুলিশ মানুষের কষ্টের কারণ হবে না-নবাগত ওসি মাজেদুর রহমান

মো. আ. জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়ীয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ও.সি) মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, পুলিশের কোন কাজে, কথায় বা আচরণে সাধারণ মানুষ কষ্ট পাবে এমনটা আর হবে না। পরিবর্তিত প্রেক্ষাবটে পুলিশ ঘুরে দাঁড়াবে, সেবা প্রত্যাশীদের কষ্টের কারণ হবে না- পুলিশ হবে জনতার। তিনি আরও বলেন, কেউ কান্না করতে করতে থানায় আসলে সে হাসিমুখে ফিরে যাবে সেটা আমি কথা দিলাম।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নবাগত অফিসার ইনচার্জ (ও.সি) মোহাম্মদ মাজেদুর রহমান তার কার্যালয়ে ফুলবাড়ীয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, কেউ আইনের উর্ধ্বে না। অপরাধ করে কেউ পার পাবে না। আইন সবার জন্য সমান।
এসময় তিনি বাল্যবিবাহ, মাদক, জুয়া বন্ধ সহ যানজট নিরসনে পুলিশ সক্রিয় ভূমিকা রাখবে বলে আশ্বস্থ করেন। এ ক্ষেত্রে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।উক্ত মতবিনিময়ে সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, যায়যায় প্রতিনিধি আলহাজ্ব মো. নূরুল ইসলাম খান, কালের কন্ঠের প্রতিনিধি মো. আব্দুল হালিম, ইনকিলাবের মো. শহিদুল ইসলাম, ভোরের কাগজের হাফিজুল ইসলাম স্বপন, আমাদের সময়ের মো. আব্দুস ছাত্তার, দৈনিক জনতা পত্রিকার মো. আ. জব্বার সহ ফুলবাড়ীয়ার কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button