চলতি সংবাদ

উত্তরায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু! আহত ১

টাইমস ২৪ ডটনেট: রাজধানীর আবাসিক এলাকা উত্তরার তিন নম্বর সেক্টর ৪ নম্বর সড়কের ৪৭ নম্বর প্লটের টিম ডেবলাপমেন্ট কোম্পানির নির্মাণাধীন ভবনে কাজ করা অবস্থায় বাড়ির নয় তলার ছাদ থেকে পড়ে আলুল (৩০) এবং মাসুম (৩১) নামের দুই শ্রমিক মৃত্যু হয় এবং এঘটনায় আহত হন কুতুব নামের ১ শ্রমিক। নিহত এবং আহত সকলেই রাজশাহী জেলার চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানায় সকালে কাজ করা অবস্থায় মাচাঁ ভেঙ্গে নির্মানাধীন ভবনের নয় তলা থেকে মাটিতে পড়ে যায়। ঘটনাস্থলে মাসুম নামের নির্মাণ শ্রমিকের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পর আলুর নামের আরেক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়।

বাকি একজন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান বাড়ির নিরাপত্তা কর্মী। ডেভলপার কোম্পানির নিরাপত্তা কর্মী জানান, এটা টিম নামক একটি ডেবলাপমেন্ট একটি প্রতিষ্ঠান। সকালে নির্মাণাধীন ভবনের ৯ তলা কাজ করছিলেন তারা হঠাৎ অনেক শব্দ হওয়ায় আমি ভিতর থেকে বের হয়ে দেখি বাহিরে কাজ করা তিন শ্রমিক মাচাঁ  ভেঙে মাটিতে পরে গেছে।

তার পর আমার চিৎকারে আশেপাশের অনেক লোকজন ছুটে আসে এবং দেখতে পায় ঘটনা স্থলে একজন মারা গেছেন আর দুইজন বেঁচে আছে পরে সকলের সহযোগিতায় দুজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। পরে শুনতে পাই আরো একজন মারা গেছে। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানার ওসি হাফিজুর রহমান জানান, নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে ৩ শ্রমিকের মধ্যে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এবং বাকি একজন চিকিৎসাধীন রয়েছেন।

Related Articles

Back to top button