চলতি সংবাদ

ফুলবাড়ীয়ায় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান না ফেরার দেশে

মো. আ. জব্বার : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বালিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান পলাশ হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার (৩০ আগস্ট) দিবাগত রাত ৩:৩০মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্নাইলাহি রাজিউন। শনিবার বাদ জহুর স্থানীয় বাসনা রিয়াজ উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা নামাজ শেষ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
জানাযা নামাজে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. মফিজ উদ্দিন মন্ডল, ফুলবাড়ীয়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক আখতারুল আলম ফারুক, উপজেলা পরিষদের সদ্য অপসারিত চেয়ারম্যান হারুন অর রশীদ হারুন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রাকিব, জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যক্ষ মু. কামরুল হাসান মিলন, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মামুনূর রশীদ মামুন, কেন্দ্রীয় যুবদলের সাবেক প্রচার সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম সরকার এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সমাজের সকল পর্যায়ের লোকজন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২বছর। তিনি মা, স্ত্রী, ১কন্যা ও ১ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখেগেছেন।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল এক শোক বার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Related Articles

Back to top button