চলতি সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের চককির্তী হাইস্কুল এন্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

ফয়সাল আজম অপু, নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককির্তী হাইস্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ আগষ্ট) সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীনদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মনিরুল ইসলাম। তিনি বলেন, স্কুলের সংকীর্ণ আবদ্ধ পরিসর, বাঁধাধরা নিয়মবিধির থেকে কলেজের পরিসর অতি উদার। তোমরা এখানে একজন পূর্ণ মানুষের স্বীকৃতিতেই আত্ননির্মাণ ও আত্নবিকাশে সক্ষম হতে পারবে।

অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ রবিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র কলেজের অধ্যাপক আবু জাফর লালান।

বক্তব্য তিনি বলেন, এই শিক্ষায়তেনের উন্মুক্ত অঙ্গনে তোমরা জীবন বিকাশে সক্ষম হবে, সফল হবে এটাই কামনা করি। এই প্রতিষ্ঠান থেকে শিক্ষা লাভ করে তোমরা এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, হাইস্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক রবিউল ইসলাম, অত্র কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রভাষক মোহাঃ সুজারুল ইসলাম, বাংলা জ্যেষ্ঠ প্রভাষক মোহাঃ আব্দুল করিম, রসায়ন প্রভাষক মোহাঃ মুসাব্বির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিকেলে শিক্ষার্থীদের নিজস্ব পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্র–ছাত্রী ছাড়াও প্রতিষ্ঠানটির শিক্ষক-কর্মকর্তা, কর্মচারি, অভিভাবক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আব্দুল আহাদ টনি।

Related Articles

Back to top button