চলতি সংবাদ

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির সাথে জেলা ও ইউনিট প্রধানগণের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এপিএ স্বাক্ষর

মোঃ আবুতালেব সিকদার,টাইমস ২৪ ডটনেট:সরকারি কর্মকাণ্ডে কর্মকর্তাদের কর্মক্ষমতা, স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পাদিত কাজের লক্ষ্যমাত্রা নির্ধারণ, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (Annual Performance Agreement-APA) প্রবর্তন করা হয়।

গতকাল শনিবার চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম সাথে রেঞ্জাধীন ১১ জেলা, আরআরএফ চট্টগ্রাম ও ৪ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের দায়িত্বরত প্রধানগণ ২০২৪-২৫ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর করেন।

এপিএ স্বাক্ষর অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) প্রবীর কুমার রায়, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) মো. মাহফুজুর রহমান, আরআরএফ চট্টগ্রামের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি শাহজাদা মো. আসাদুজ্জামান, পুলিশ সুপার (অ্যাডমিন এন্ড ফিন্যান্স-অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সঞ্জয় সরকার, পুলিশ সুপার (অপারেশনস্-অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) নেছার উদ্দীন আহমেদ, পিপিএম-সেবা, পুলিশ সুপার (ইন্টেলিজেন্স) সফিজুল ইসলাম এবং রেঞ্জাধীন ১১ জেলা ও ৪ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপারগণসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button