বিনোদন

এবার “বাবা” গানে পল্লব

টাইমস ২৪ ডটনেট:বর্তমান সময়ে মেধাবী গীতিকবি পুলিশের সাব-ইনস্পেক্টার মো: মনিরুজ্জামান ভুইয়াঁ এর কথায়, দি গ্রেট আল-আমিন খান এর সংগীতে “বাবা” শিরোনামের একটি গানে কন্ঠ দিলেন মানবতা প্রেমিক “পল্লব”

এরই মধ্যে গানটির অডিও রেকর্ড শেষ হলো। গানটির ভিডিও পরিচালনা করবে খলিল শেখ। গানের সুরটাও মনে ধরার মত, গানের কথা ও ভিডিও সুরের সঙ্গে মিল করে নির্মাণ করা হবে বলে জানিয়েছেন শিল্পী নিজেই, আশা করছি শ্রোতা-দর্শকরা ভাল মানের একটি বাংলা গান পেতে যাচ্ছে।।

গীতিকবি মো: মনিরুজ্জামান ভুইয়াঁ বলেছেন,,,,, পল্লব সবে মাত্র বাবা হারিয়ে একটি বাবা পেলো, তার বর্তমান পরিস্থিতি মাথায় রেখে গানটি লিখেছি অনেক যত্ন করে।

পল্লব বলেছেন, আতিক মাহমুদের সুরে এই গানটি আমার শ্রোতা মহলে ব্যাপক সাড়া ফেলবে বলে মনে করছি, মো: মনিরুজ্জামান ভুইয়াঁ ভাইয়ের লেখা এই বাবা গানটির কথাতে অনেক ম্যাসেজ আছে ছেলের প্রতি একজন বাবার, আবার বাবার প্রতি একজন ছেলের দায়িত্ব ও কর্তব্যের।যাদের বাবা নেই সেই সমস্ত ছেলে মেয়েদের এই গানে মনের মাঝে দাগ কাটবে নিশ্চয়।

মিউজিক ডিরেক্টর আল-আমিন খান বলেন অনেকদিন পর অসাধারন সুরের একটি গানের মিউজিক করলাম, “বাবা” শিরোনামের এই গানটিতে কন্ঠ দিয়েছে পল্লব, আর পল্লব আমার খুব কাছের বন্ধু মানুষ। খুব ভাল গেয়েছে পল্লব, পল্লবের জন্য সব সময় মন থেকে দোয়া রইলো।।।

Related Articles

Back to top button