বিনোদন

‘আমি এইসবে ভয় পাইনা’ কেন বললেন পূজা চেরি

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপিস্টিক’। ইতোমধ্যে সিনেমাটির আইটেম গান ‘বেসামাল’ প্রকাশিত হয়েছে। এদিকে গত ২৪ মার্চ মা হারিয়েছেন পূজা চেরি। মা হারানোর শোক বুকে নিয়েই অল্পদিনে ঈদের সিনেমার প্রচারণায় ফিরেছেন তিনি।অন্যদিকে এই ঈদে ১৩টি সিনেমা মুক্তি পাচ্ছে। এত তারকা, সিনেমার মধ্যে একটা প্রতিযোগিতা থাকবে। এই প্রতিযোগিতায় কতটা চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবে তার সিনেমা এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী পূজা চেরি।
সিনেমা নিয়ে ভয় কাজ করে কিনা এক প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, আমি এসবে ভয় পাই না। আমার অভিনীত সিনেমা চলবে সিনেমার কারণেই। ভালো গল্প, নির্মাণ, অভিনয়, গান মিলিয়েই একটি সিনেমা হয়। আশা করছি ‘লিপিস্টিক’ সিনেমায় সবকিছু পাবেন দর্শক। তাই এসব নিয়ে ভাবছি না। আর কাজটি করে ভালো লেগেছে। দর্শকরা আমার প্রতি বিশ্বাস রাখতে পারেন।
মাকে স্মরণ করে পূজা চেরি বলেন, আমার মা আমার সবকিছু জুড়ে ছিলেন, আছেন। অনেকখানি ভালোবাসি আমার মাকে। এভাবে এত জলদি তাকে হারাবো বুঝিনি। এতটা ভালোবাসি তাকে বলতে পারিনি। মায়ের কথা, মায়ের উপদেশ এখন আমার চলার শক্তি। মা আমাকে নিয়ে যেসব স্বপ্ন দেখতেন তার সবটুকু পূরণ করতে চাই। প্রতিটা নি:শ্বাসে অনুভব করি যেন কাছেই কোথাও আছে আমার মা।

Related Articles

Back to top button