বিনোদন

ভেন্টিলেশনে অভিনেত্রী, আর্থিক সাহায্য চাইলেন বোন

টাইমস ২৪ ডটনেট: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী নায়ার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বেশ কয়েক দিন ধরেই ভেন্টিলেশনে তিনি। তার চিকিৎসার খরচা জোগাড় করতে গিয়ে হিমশিম অবস্থা পরিবারের। সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ করে চিকিৎসার জন্য অর্থ সাহায্য চাইলেন অরুন্ধতীর বোন আরতি। অরুন্ধতীর বোন আরতি জানালেন, তার বোনের অবস্থা দিন দিন গুরুতর হচ্ছে। তাকে বাঁচাতে হলে প্রচুর অর্থর প্রয়োজন। আমাদের অ্যাকাউন্ট প্রায় খালি। আপনাদের সবার সাহায্য চাইছি। সঙ্গে প্রার্থনা করুন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে যায়। অভিনেত্রীর বোন আরতি নায়ার জানিয়েছেন, ১৪ মার্চ ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় কবলে পড়ে অরুন্ধতী গুরুতর আহত হয়।
চিকিৎসকের কথায়, মাথায় গুরুতর আঘাত লেগেছে তার। শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে।

জানা গিয়েছে, গত চার দিন ধরে জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। তবে শুধুই অরুন্ধতীর বোন নয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ করে অরুন্ধতীর জন্য সাহায্যের আর্জি জানিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় তামিল ছবি ‘পোঙ্গি এজহু মনোহরা’ থেকে অভিনয়ে পা রাখেন অরুন্ধতী। ২০১৮ সালে মুক্তি পায় বিজয় অ্যান্টোনির ‘শয়তান’। এই ছবিতে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। ২০২৩ সালে ‘আইয়িরাম পোরকাসুখুল’ ছবিতে শেষবার দেখা গিয়েছে তাকে।

Related Articles

Back to top button