চলতি সংবাদ

মনোহরদীতে ভালোবাসায় সিক্ত ৮০ জন বীর মুক্তিযোদ্ধা

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : নরসিংদীর মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল (১৫ ডিসেম্বর) বিকেলে পীরপুরে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি কল্যাণ ট্রাস্টের আয়োজনে এই সংবর্ধনা দেওয়া হয়। এ সময় খিদিরপুর ইউনিয়নের ৮০ জন মুক্তিযুদ্ধাকে শীতের শাল উপহার দেওয়া হয়।

বীর মুক্তিযুদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও ঢাকার ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগামী প্রকাশনীর সত্ত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, খিদিরপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, ন ম মোস্তফা, মোখলেছুর রহমান প্রমুখ।
মুক্তিযোদ্ধাদের সাহস ও ত্যাগের কথা স্মরণ করে ইকবাল হোসাইন বলেন, মুক্তিযুদ্ধ না হলে আমরা জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না। অনেক রক্তের বিনিময়ে আমাদের এ বিজয়। আমাদের সবার দায়িত্ব আছে এ দেশের প্রতি, দেশের মানুষের প্রতি। আমরা কিভাবে সামনে এগোব, সেটি ভাবতে হবে।
মুক্তিযোদ্ধাদের রক্তের প্রতিদান দেওয়া সম্ভব নয়। তবে দেশের জন্য অবদান রাখা প্রত্যেকের দায়িত্ব। নিজেকে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান পরিচয় দিতে গর্ব অনুভব করি।

Related Articles

Back to top button