বিনোদন

নায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বাঁধলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক : নানার মৃত্যু, বিয়ে, বিচ্ছেদ আর নানা কাণ্ডে আলোচিত নায়িকা পরীমনি এবার জুটি বাঁধলেন চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে। খুব শিগগিরই একটি ডিসওয়াশিং ব্র্যান্ডের বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে সময়ের আলোচিত এই দুই তারকাকে।

জানা গেছে, সম্প্রতি আমেরিকান ব্র্যান্ড সানবিট ডিস ওয়াশ এর বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হন এই দুই তারকা। গেল সোমবার রাতে গুলশানে কোম্পানিটির কর্পোরেট কার্যালয়ে পরীমনির সঙ্গে নিজ নিজ ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোঃ মোমিনুল হক।

এ সময় পরীমনি বলেন, সব কিছুর পর নতুন করে এই যাত্রা আমাকে আনন্দিত করেছে। আমি সত্যিই খুব এক্সটাইটেড নতুন এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে। তাছাড়া বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি রিমার্কের পণ্যগুলো আন্তর্জাতিক মান নিশ্চিত করেছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই এই পণ্যগুলো ভোক্তাদের মন জয় করে নিবে। শুধুমাত্র দেশীয় বাজারই নয় আন্তর্জাতিক বাজারের উপযোগী পণ্য রিমার্ক প্রথমবারের মতো বাংলাদেশেই উৎপাদন করছে, যা বিশ্ববাজার থেকে আমাদের বৈদেশিক মূদ্রা আহরণের নতুন দিগন্ত উন্মোচন করবে। পাশাপাশি ভেজালমুক্ত ও নকলমুক্ত পণ্য ভোক্তাদের কাছে সহজলভ্য হবে। তাই রিমার্কের পথচলার সঙ্গী হতে পেরে আমি খুবই আনন্দিত। কর্মসংস্থান সৃষ্টির এই উদ্যোগ নেয়ার জন্য আমি রিমার্ক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

চুক্তি সই অনুষ্ঠানে সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোমিনুল হক বলেন, সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরী হচ্ছে কসমেটিক্স, স্কীন কেয়ার, হোম কেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। ইতিমধ্যে মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিষ্ঠা করা হয়েছে অত্যাধুনিক ইন্ডাস্ট্রি। ফলে বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নতমানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব।

রিমার্কের উৎপাদিত সানবিট ডিশওয়াশ লিকুইড এবং বার দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। “জিঞ্জার পাওয়ার” এবং “লেমন ফোর্স” লিকুইড ডিশওয়াশ পাওয়া যাচ্ছে ৫00 মি.লি. পাম্প প্যাকে। বাংলাদেশে একমাত্র সানবিটেই আছে ইজি পাম্প ডিস্পেন্সিং সিস্টেম। অতি শীঘ্রই বাজারে দুটি রেঞ্জেরই অত্যাধুনিক প্যাকেজিংয়ের ম্যাজিক স্কুইজ ও স্পাউট প্যাক পাওয়া যাবে। সানবিট প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবনে বিশ্বাসী। ম্যাজিক স্কুইজের প্রবর্তন লিকুইড ডিস্পেন্সিং এক্সপেরিয়েন্সে সাশ্রয় এবং সাচ্ছন্দের এক নতুন মাত্রা যোগ করবে। অন্যদিকে দেশ জুড়ে হারল্যান স্টোরের আছে ৩০ টি আউটলেট। মূলত সারা দেশের সব ধরনের কনজ্যুমার এর কাছে অথেনটিক প্রোডাক্টগুলো সহজলভ্য করতেই বিভিন্ন স্থানে পয়েন্ট ও শোরুম খোলা হচ্ছে। আগামী ডিসেম্বর, ২০২৪ এর মধ্যে কমপক্ষে এক হাজার শোরুম নিয়ে মানুষের কাছে পৌঁছে যাবে হারল্যান স্টোর।

এর আগে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ সানবিট ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হন। সে সময় তার সঙ্গে জুটি হিসেবে একজন জনপ্রিয় নায়িকার ঘোষনা দিলেও নাম উল্লেখ করেননি। ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর ফেরদৌসের এটাই প্রথম কাজ। এই দুইজন শিল্পীকে খুব শীঘ্রই একসাথে দেখা যাবে সানবিটের নতুন বিজ্ঞাপনে।

Related Articles

Back to top button