রাজনীতি

কুর্মিটোলা স্কুল এন্ড কলেজকে জাতীয়করণ করার অঙ্গীকার

এস.এম.নাহিদ, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: কুর্মিটোলা স্কুল এন্ড কলেজকে জাতীয়করণ করার অঙ্গীকার করলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য জনাব হাবিব হাসান।

১৬ই অক্টোবর সোমবার রাজধানীর খিলক্ষেত থানাধীন কুর্মিটোলা স্কুল এন্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠান এবং অডিটোরিয়াম, নামাজের ঘর ও সীমানা প্রাচীর,৭ম ও ৮ম তলার শুভ উদ্বোধন উপলক্ষে বক্তৃতাকালে তিনি এই কথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যদি পুনরায় সরকার গঠন করতে পারি, আমি যদি পুনরায় এমপি হয়ে আপনাদের মাঝে আসতে পারি- কথা দিলাম, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের যেসব শিক্ষক-শিক্ষিকা এখনো এমপিও ভুক্ত হননি সরকারি নিয়ম নীতি মেনে তাদেরকে আমি এমপিও ভূক্ত করব ইনশাল্লাহ।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন কুর্মিটোলা স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির চেয়ারম্যান ও খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আসলাম উদ্দীন,জনাব আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা কেরামত আলী দেওয়ান, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, মো:মিজানুর রহমান চান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ ইসহাক মিয়া,

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসিনা বারী চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতবর,খিলক্ষেত থানা মহিলা আওয়ামী লীগ নেত্রী জনাবা শশী আক্তার শাহিনা,লুৎফুন নাহার, জনাব জয়নুল আবেদীন এবং ৯৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আমিনুল ইসলাম সহ আরো অনেকে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংসদ সদস্য জনাব হাবিব হাসান বলেন, তোমরা তোমাদের অভিভাবকদের বাসায় যেয়ে বলবা,আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি আপনাদের কাছে কিছুই চায় না, তিনি চান দেশের মানুষের উন্নয়ন।

তাই আগামী নির্বাচনে আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোটের মাধ্যমে জয়যুক্ত করে উন্নয়নের ধারাকে অব্যাহত ও বেগবান করার আহ্বান জানান।

Related Articles

Back to top button