রাজনীতি

খিলক্ষেত থানা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনসমূহের প্রস্তুতি সম্পন্ন

থার্ড টার্মিনাল উদ্বোধন

এস.এম.নাহিদ, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে আগামী (১৪ই অক্টোবর) শনিবার কাওলার সিভিল এভিয়েশন মাঠ প্রাঙ্গণে আয়োজিত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের থার্ড টার্মিনাল উদ্বোধন উপলক্ষ্যে খিলক্ষেত থানা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনসমূহ সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। দূর্যোগপূর্ন আবহাওয়ার কারনে ৭ই অক্টোবর তারিখের ঘোষিত সময় পরিবর্তিত করা হয়েছে।

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আসলাম উদ্দীনের নেতৃত্বে দলের সকল নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন ব্যানার ফেস্টুনে সুসজ্জিত হয়ে দলীয় প্রধান কার্যালয়ের সামনে থেকে দুপুর ১২টায় সমাবেশ স্থলের উদ্দ্যেশে রওয়ানা করবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে খিলক্ষেত থানা মহিলা আওয়ামীলীগ নেত্রী শশী আক্তার শাহিনার নেতৃত্বেও থাকছে বিশেষ চমক। রং-বেরঙের ফেস্টুন ব্যানার নিয়ে বিভিন্ন সাজে সুসজ্জিত হয়ে থানা মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে এই প্রথমবারের মতো প্রায় ৫হাজার কর্মী সমর্থক নিয়ে জনপ্রিয় এই নেত্রী মূল সংগঠন থানা আওয়ামী লীগের সাথে একত্রিত হয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিচ্ছেন। মুঠাফোনে বিষয়টি নিশ্চিত করেছেন শশী আক্তার শাহিনা।তাছাড়া পরিশ্রমী, সাহসী ও রাজপথে সংগ্রামী এই নেত্রী সংগঠনের প্রতি আনুগত্য ও ত্যাগের কারনেই মূলত: স্বল্পসময়ে খিলক্ষেত থানা মহিলা আওয়ামীলীগেও জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।

আগামি ১৪ই অক্টোবর শনিবার সমাবেশকে সামনে রেখে সাজসাজ রব বিরাজ করছে খিলক্ষেত ৯৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে। ৪৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মোমেন ও সাধারণ সম্পাদক মোক্তার হোসেনও ব্যাস্ত সময় পার করছেন তাদের কর্মী সমর্থকদের সাথে। হাজারোর্ধ কর্মী-সমর্থক নিয়ে ৪৩নং ওয়ার্ডের জনপ্রিয় নেতা রানা আহম্মেদ রহমতুল্লাহ যোগ দিবেন আগামিকালের সমাবেশে। একই ওয়ার্ডের আরেক জনপ্রিয় নেতা মো:সবুজ মিয়া প্রধানমন্ত্রীর আগমনে প্রায় ২ হাজার কর্মী-সমর্থকের সমাগম ঘটাবেন বলে জানিয়েছেন। এদিকে থানা শ্রমিকলীগের সাবেক সভাপতি নান্নু শেখের নেতৃত্বেও হাজারো নেতা-কর্মী সমর্থকরা ফেষ্টুন ব্যানার সহ নানা সাজে সজ্জিত হয়ে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রীর সমাবেশে।

দেশ ও জাতীর কল্যানে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের একটি অংশ হচ্ছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের থার্ড টার্মিনাল উদ্বোধন। দেশের কল্যানে জনকল্যানে নির্মিত এইসব প্রকল্পের সুফল ছড়িয়ে যাক সকল স্তরে।প্রান্তিক জনগোষ্ঠীদের জন্যও আশির্বাদ হয়ে থাকুক বঙ্গকন্যা শেখ হাসিনা – এমনটাই প্রত্যাশা সকলের।

Related Articles

Back to top button