বিনোদন

১৪ বছরের বড় প্রেমিকে সমস্যা দেখছেন না অনন্যা

বিনোদন ডেস্ক: প্রেমিক তার চেয়ে বয়সে ১৪ বছরের বড়। কিন্তু এতে কোনো সমস্যা দেখছেন না বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তার ভাষ্য, এসব মোটেই আজকের ঘটনা নয়। অনেক দিন ধরেই হয়ে আসছে। কারো চোখে খারাপ না লাগলেই হলো।’ কিন্তু কে তার প্রেমিক? কাকে নিয়ে এমন বক্তব্য অনন্যার? না, তিনি অভিনেত্রীর সত্যিকারের প্রেমিক নন। পর্দার প্রেমিক। নাম আয়ুষ্মান খুরানা। বলিউডের এই অভিনেতার সঙ্গেই নতুন সিনেমায় দেখা যাবে অনন্যাকে। ছবির নাম ‘ড্রিম গার্ল ২’। যেখানে জুটি বেঁধেছেন দু’জনে। আয়ুষ্মান বয়সে অনন্যার চেয়ে ১৪ বছরের বড়। কিন্তু সেটি কি বড়ই বেমানান? সম্প্রতি সংবাদমাধ্যমের এমন প্রশ্নেরই উত্তর দিয়েছেন নায়িকা।
তার বক্তব্য, এটি খুব বেমানান কিছু নয়। বর্তমানেই হচ্ছে এমনও নয়। এটি অনেক আগে থেকেই হয়ে আসছে। অনন্যার কথায়, ‘নায়ক-নায়িকাদের বয়সের পার্থক্য ছিল বহু আগে থেকেই। যদি এতে দর্শকের অসুবিধা না হয়, তাদের চোখে না লাগে, তাহলে কোনো সমস্যা নেই। মানুষ যখন সিনেমা দেখেন, তখন তারা এই বয়সের পার্থক্য নিয়ে খুব বেশি মাথা ঘামান না।’
আয়ুষ্মেনার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রীর ভাষ্য, ‘শ্যুটিংয়ের সময়টা দারুণ কেটেছে। আয়ুষ্মানের সঙ্গে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত। পূজাকে অসাধারণ লেগেছে।’ জানিয়ে রাখা ভালো, আয়ুষ্মান এই ছবিতে মহিলার চরিত্রে অভিনয় করেছেন। সেই চরিত্রের নামই পূজা। কিন্তু তার সেই অভিনয়ের ক্ষেত্রে অনন্যা কোনো পরামর্শ দেননি বলেও জানিয়েছেন। নায়িকা বললেন, ‘কোনো পরামর্শ তো দেইনি, বরং ওর দিকে অবাক হয়ে তাকিয়ে থাকতাম। আর ওর থেকেই শিখতাম।’খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান আর অনন্যার ‘ড্রিম গার্ল ২’। এর আগে ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। এটি সেই ছবিরই সিক্যুয়েল। এই ছবিতে এই দুই তারকা ছাড়াও আছেন পরেশ রাওয়াল, বিজয় রাজের মতো শিল্পীরা।

 

Related Articles

Back to top button