চলতি সংবাদরাজনীতি

বিএনপি-জামায়াত সবসময় খুনের রাজনীতি করে এসেছে : আরিফুল ইসলাম বাবু (একাধিক ছবিসহ)

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগ কাফরুল থানার নেতা আরিফুল ইসলাম বাবু বলেছেন, বিএনপি-জামায়াত সবসময় খুনের রাজনীতি করে এসেছে। জামায়াতকে বিএনপি রাজনীতিতে এনেছে, তাদের নেতাকর্মীদের মন্ত্রী বানিয়েছে। তারা ১৫ আগস্টে গণহত্যার মতোই বঙ্গবন্ধু পরিবারের ১৮ জন মানুষকে হত্যা করেছে।

এরপরও তারা ছদ্মবেশে থাকে। আওয়ামী লীগ নাকি দোষারোপ করে। আওয়ামী লীগ নাকি নিপীড়নের রাজনীতি করে।বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রোববার ঢাকা মহানগর আওয়ামী লীগ কাফরুল থানার নেতা আরিফুল ইসলাম বাবুর নেতৃত্বে শান্তি সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


শান্তি সমাবেশে আরিফুল ইসলাম বাবু বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের ওপর চড়াও হননি। বঙ্গবন্ধুর সৈনিকরা কখনো সাধারণ মানুষের ওপর চড়াও হতে পারেন না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাজীবন মানুষের অধিকার আদায়ের জন্য জেল-জুলুম ও নির্যাতনের শিকার হয়েছেন। একটি দলই এ দেশে সুষ্ঠু নির্বাচনে বাধা। তারা হলো বিএনপি-জামাত। তারা এখন ভিসানীতির আওতায় পড়ার ভয়ে আছে। নিজে যখন মরব, তোরে নিয়েই মরব-এ হচ্ছে বিএনপির রাজনীতি।


তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী লীগ যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নিসন্ত্রাস করার চেষ্টা করে তাহলে বিএনপিকে ঘরে তুলে দেওয়া হবে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন। এসব ষড়যন্ত্র মোকাবিলা করবেন। তাই বলতে চাই, আগামী নির্বাচনেও আপনারা আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন।

Related Articles

Back to top button