চলতি সংবাদসারাদেশ

রাজধানীর পল্লবীতে তরুণীর আত্বহত্যা

মাহমুদ হোসেন মনির, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজধানীর পল্লবীর কালশী এলাকায় সোমবার রাতে বৈশাখী(১৭) নামের এক তরুনী আত্বহত্যা করেছে বলে জানা গেছে।পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা যায় মাদক বিরোধী অভিযানে পল্লবী থানা পুলিশের একটি টিম পল্লবীর আদর্শ নগরের ১১ নং রোডের ২১ নং বাড়ীতে যায়, বাড়ীতে থাকে লাবলী ও ময়না নামের দুই মাদক ব্যবসায়ী,তাদের গ্রেফতারের সময় তারা ক্ষুদ্ধ হয়ে পুলিশের উপর হামলা করে, পুলিশ লাবলী কে মাদক সহ গ্রেফতার করে, লাবলীকে ছাড়াতে তার মেয়ে বৈশাখী ঘরের দরজা বন্ধ করে আত্বহত্যার হুমকি দেয়,এবং পরে এলাকাবাসীর সহায়তায় দরজা ভেংগে ভিতরে গেলে ফাসিতে ঝুলতে দেখে পুলিশ। এঘটনায় তার পরিবারের লোক জন দুই পুলিশ কর্মকর্তাকে কৌশলে ঘরে আটকিয়ে রেখে আদর্শ নগর পুলিশ বক্স ও পুলিশের মোটর সাইকেল ভাংচুর করে। পরে অতিরিক্ত পুলিশ এসে তাদের উদ্ধার করে।


নাম প্রকাশ না করার শর্তে একাধিক এলাকা বাসী জানান লাবলী ও ময়না এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী প্রায়ই তারা পুলিশের হাতে ধরা পড়ে ও জামিনে বের হয়।খবর পেয়ে রাত ১২টার দিকে মিরপুর বিভাগের উপ পুলিশ কমিশনার জসিম উদ্দিন মোল্লা এবং পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান মিয়া পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যান। মোতায়েন করেন অতিরিক্ত পুলিশ ও আনসার সদস্য।


রাত ২টায় সংবাদ সম্মেলনে ডিসি জসিম উদ্দিন মোল্লা বলেন, হত্যা নয় বরং পুলিশের অভিযান ব্যাহত করতে আত্মহত্যা করে বৈশাখী। বৈশাখী ও তার মা লাভলীর বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ।

Related Articles

Back to top button