চলতি সংবাদ

বাউফলে বিএনপি নেতা আনিসের ৫ দিনব্যাপী জনসংযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: সাবেক ছাত্রদল নেতা, শহীদ জিয়া গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাউফল উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান আনিস বাউফল উপজেলার বিভিন্ন এলাকায় পাঁচ দিনব্যাপী ব্যাপক জনসংযোগ, মিছিল ও সমাবেশ করেছেন। কোরবাণীর ঈদ পরবর্তী গত ৩০ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত বাউফলের কালিশুরী, কুমারখালী, সূর্যমনি, কালাইয়া, নওমালা, বাউফল সদরসহ বিভিন্ন ইউনিয়নে সভা-সমাবেশ করেন তিনি।
নওমালার নগরের হাটে ছাত্র ও যুব সমাবেশের পূর্বে এক বিরাট মিছিল নওমালা ও নগরের হাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সকল কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা শাহজাহান মাতব্বর, শাহীন মৃধা, নাসির ব্যাপারী, মোহন মৃধা, শ্রমিকদল নেতা মকবুল চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান রিফাত, পৌর ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল ফাহাদ, যুবদল নেতা শামীমুর রহমান, খায়রুল মেম্বার, ছাত্রদল নেতা হাবিবুর রহমান, নাহিদ সুমন, ফারুক গাজী, মারজান বিন জাহাঙ্গীর, শ্রমিকদল নেতা জহির মৃধা প্রমুখ।
বিএনপি নেতা আনিসুর রহমান আনিস বলেন, আওয়ামী লীগ সরকার দেশের জনগণের অধিকার ছিনিয়ে নিয়েছে। তারা আজ দেশের টাকা পাচার করে বিদেশের মাটিতে ধরা খেয়েছে। দেশে কোন আইনের শাসন নেই। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে। মানুষ খেতে পারছে না। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের আকাশচুম্বি উর্ধগতি। মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই। চারিদিকে গুম, খুন ও সাংবাদিক হত্যার মহা উৎসব চলছে। হাজার হাজার বিএনপি’র নেতাকর্মী মিথ্যা মামলায় আজ জেলের মধ্যে হাহাকার করছেন। কয়েক লক্ষ নেতাকর্মীর নামে মিথ্যা, বানোয়াট ও গায়েবী মামলা দেওয়া হয়েছে। তাই দলমত নির্বিশেষে সকলকে রাজপথ দখলের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশে এ সরকারের পতন ঘটিয়ে দেশে সুশাসন প্রতিষ্ঠা করা হবে- ইনশা আল্লাহ্।

Related Articles

Back to top button