চলতি সংবাদ

দৃষ্টি প্রতিবন্ধী মাদ্রাসার নির্মান সহায়তায় জেসিআই ঢাকা ইয়াং

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: সাম্প্রতিক জেসিআই ঢাকা ইয়াং এর উদ্যোগে অনুষ্ঠিত হলো “প্রত্যাশা ৩.০”। ঢাকার কোনাবাড়ীতে অবস্থিত মদীনাতুল উলুম দৃষ্টি প্রতিবন্ধী এতিমখানা ও মাদ্রাসায় প্রায় শতাধিক দৃষ্টি প্রতিবন্ধী অসহায় এতিম বাচ্চাদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও উপহার সামগ্রী প্রদান করা হয়। মাদ্রাসার নির্মান ও উন্নতিকল্পে জেসিআই ঢাকা ইয়াং এর পক্ষ থেকে একটি বিশেষ অনুদান প্রদান করা হয়। জেসিআই ঢাকা ইয়াং এর ২০২৩ লোকাল প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভির নেতৃত্ব ও নির্দেশনায় এই কর্মসূচির সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই ঢাকা ইয়াং এর ২০২৩ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান। এই উদ্যোগের বিষয়ে ২০২৩ লোকাল প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি বলেন,
“এতিম দৃষ্টি প্রতিবন্ধীদের প্রয়োজন অনুসারে একটি আদর্শ এবং আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত মাদ্রাসা নির্মানের প্রক্লপে জেসিআই ঢাকা ইয়াং কাজ করছে এবং তা দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।” বৃহৎ পরিসরে এই উদ্যেগ সফল করার জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে বর্তমানে পাঁচ হাজারেরও বেশি সদস্য সক্রিয়ভাবে সামাজিক উন্নয়নে কাজ করছেন।

Related Articles

Back to top button