সারাদেশ

স্বামীর নির্যাতন ও কাজের ছেলের বালৎকারের বিচার চাইলেন স্ত্রী

টাইস ২৪ ডটনেট, ঢাকা: মদ্যপ অবস্থায় বাসার কাজের ছেলেকে বালৎকার করেছে। এ ঘটনা জেনে যাওয়ায় অনবরত শাররীক ও মানুসিক নির্যাতন চালিয়েছে স্ত্রীর উপর। এসব ঘটনার মূলহোতা মাতাল স্বামী জসিম উদ্দিন দিপুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করলেন স্ত্রী বুবলি খান। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্বামীর শাস্তির দাবি জানান স্ত্রী বুবলি খান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বুবলি খান আরও জানান, গত ১৮ বছর পূর্বে নির্যাতনকারী দিপুর সাথে তার বিয়ে হয়। কিছু দিন যেতে না যেতেই তার আসল রূপ বেরিয়ে আসে। তার স্বামী বিভিন্ন সময় তার উপর নির্যাতন চালিয়ে আসছিলো। এরই মধ্যে তাদের সংসারে তিনটি ছেলে সন্তান জন্ম নেয়। নির্যাতনে অতিষ্ট হয়ে গত ২০১৯ সালে ২৮ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুইটি মামলা করেন। পরে স্বামীসহ অন্যান্য আত্মীয়-স্বজনদের অনুরোধে তিনি মামলা দুটি প্রত্যাহার করে নেন। কিন্তু তার চরিত্র দিন দিন খারাপ হতে থাকে। এক পর্যায়ে গত ২০২২ সালের ১৩ নভেম্বর তিনি পিতার বাড়ি কেরানিগঞ্জে বেড়াতে যান। কিন্তু ওই সময় গ্রাম থেকে আনা কিশোর কাজের ছেলেকে বালৎকার করা শুরু করে। যার ভিডিও ক্লিপ তার কাছে রয়েছে।
তিনি আরো জানান, দীর্ঘ দিনযাবত এই অবস্থা চলতে থাকে। তার কাছে থাকা বালৎকারের ভিডিও ক্লিপটি ডিলিট করতে স্বামী দিপু নানাভাবে চাপ প্রয়োগ শুরু করে। কিন্তু তিনি এতে রাজি না হওয়ায় রাতে মদ্যপ অবস্থায় বাসায় ফিরে অমানুসিক নির্যাতন চালাতে থাকে। এই চরিত্রহীন স্বামীর নির্যাতন থেকে বাঁচতে ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

Related Articles

Back to top button