আন্তর্জাতিকলীড

ভারতের কর্ণাটকের কালাবুরাগিতে সড়ক দুর্ঘটনায় দগ্ধ হয়ে নিহত ৭

টাইমস ২৪ ডটনেট: ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের কালাবুরাগি জেলার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে দুর্ঘটনার পর বাসে আগুন, দগ্ধ হয়ে ৭ জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন যাত্রী। শুক্রবার সকালে এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনাকবলিত বাসটি ভারতের গোয়া থেকে হায়দ্রাবাদে যাচ্ছিল। পথিমধ্যে কালাবুরাগি জেলার কমলাপুর এলাকার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে বাসটি দুর্ঘটনায় মুখে পড়ে। সেখানে বিপরীত দিক থেকে আসা একটি সংঘর্ষের পর বাসটি ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায় ও তাতে আগুন লেগে যায়। বাসটিতে ২৯ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর বাসে আগুন লেগে গেলে ২২ জন বের হয়ে আসতে পারলেও ৭ জন আটকা পড়েন এবং আগুনে দগ্ধ হয়ে মারা যান। নিহতরা সবাই হায়দ্রাবাদের বাসিন্দা।
এদিকে এই দুর্ঘটনায় প্রায় ১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে কালাবুরাগির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালাবুরাগির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রাইভেট এই বাসটি গোয়ার অরেঞ্জ কোম্পানির। সংঘর্ষের পরপরই বাসটিতে আগুন ধরে যাওয়ায় স্থানীয়রা বাসটির কাছে যেতে পারেননি। তারা পুলিশ, ফায়ার ব্রিগেড ও ইমার্জেন্সি সার্ভিসকে খবর দেয়। পরে পুলিশ ও দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button