বিনোদন

মানবতার গানে পল্লব

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বর্তমান সময়ে মেধাবী গীতিকবি ও সুরকার ফকির হষরত শাহ এর কথায়, এইচ,আর লিটনের সংগীতে “মানবতা” শিরোনামের একটি গানে কন্ঠ দিলেন মানবতা প্রেমিক “পল্লব”। এরই মধ্যে গানটির অডিও ভিডিও নির্মিত হয়েছে। গানটির ভিডিও পরিচালনা করেছেন শিল্পী নিজেই।গানের সুরটাও মনে ধরার মত, গানের কথা ও ভিডিও সুরের সঙ্গে মিল করে নির্মাণ করা হয়েছে, আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।
গীতিকবি ফকির হষরত শাহ্ বলেছেন, পল্লব ভাই সর্বদাই অসহায় মানুষের জন্য কাজ করে, অসহায় গরীব মানুষদের নিয়ে ভাবেন আর সেই দৃষ্টিকোন হতে গানটি লিখেছি ও সুর করেছি, গানটি সবার মনে ধরবে, মানবতা নিয়ে যুগপোযুগি একটি গান লেখার চেষ্টা করেছি।
পল্লব বলেছেন, আমি আমার সবটুকু দিয়েই মানবতার এই গানটি গাইবার চেষ্ট করেছি, সত্যি কথা বলতে হজরত ফকির শাহ ভাইয়ের কথা ও সুরে যে গাইতে পেরেছি এটাই জীবনে বড় প্রাপ্তি আমার, আর লিটন ভাইয়ের মিউজিক কম্পোজিং এক কথায় অসাধারন।
মিউজিক ডিরেক্টর এইচ.আর.লিটন বলেছেন, অনেকদিন পর অসাধারন সুরের একটি গানের মিউজিক করলাম, “মানবতা” শিরোনামের এই গানটিতে কন্ঠ দিয়েছে পল্লব, আর পল্লব আমার খুব স্নেহের। খুব ভাল গেয়েছে পল্লব, পল্লবের প্রতিদিনের কাজ গুলি দেখে অন্তর হতেই দোয়া এমনিতেই চলে আসে। পল্লবের জন্য দোয়া সব সময় থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button