অন্যান্যআইন-অপরাধ

কাপ্তানবাজারে ঘাতক সেই বাসের চালক-সহকারী আটক

টাইমস ২৪ ডটনেট: রাজধানীর গুলিস্তানের কাপ্তানবাজার মোড়ে ব্রেক ফেল করা একটি বাসের চাপায় দুই পথচারীর মৃত্যুর ঘটনায় ঘাতক বাসটির চালক ও তার সহকারীকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। চালকের নাম রকিব। তাকে রাজধানীর ভাটারা থেকে আটক করা হয়। আর তার সহকারীর নাম-পরিচয় জানা যায়নি।
এলিট ফোর্স র‌্যাবের একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করে জানায়, দুর্ঘটনার পর বাসটির চালক ও তার সহকারী সেখান থেকে পালিয়ে আত্মগোপনে যান। পরে পৃথক অভিযানে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে।
শনিবার সকালে মেঘলা পরিবহনের বাসের চাপায় দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ। আহত হন অন্তত ১০ জন।
প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, অন্যান্য দিনের তুলনায় শনিবার কাপ্তানবাজার এলাকায় লোকসমাগম বেশি ছিল। ভোরে কাপ্তানবাজারের কসাইপট্টিতে আগুনে পুড়ে যাওয়া দোকানপাট দেখতে ভিড় করেছিলেন অনেকে। নয়টার দিকে কাপ্তানবাজার মোড়ে কয়েকজন দাঁড়িয়েছিলেন। এ সময় মেঘলা পরিবহনের একটি বাস দ্রুতগতিতে এসে তাদের ওপর উঠিয়ে দেন। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। তারা হলেন মো. বাদশা ও মো. ফরিদ। আহত হন অন্তত ১০ জন।
প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ব্রেক ফেল করায় বাসটি ফ্লাইওভারের সিঁড়ির পাশে ঘষা লাগতে লাগতে চলে আসে। বাসটির গতি দেখে দাঁড়িয়ে থাকা অনেকে দ্রুত সরে যেতে সক্ষম হলেও ১০ জন বাসটির সঙ্গে ধাক্কা লাগে। এতে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার পর ওই সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এদিকে সন্ধ্যায় নিহত ফরিদের ভাই বাদী হয়ে একটি মামলা করেছেন। এতে আসামি করা হয়েছে অজ্ঞাত পরিচয় কয়েকজনকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button