সড়ক দুর্ঘটনার কবলে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার

টাইমস ২৪ ডটনেট, ময়মনসিংহ থেকে: গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান আহত হয়েছেন। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় কমিশনারের বডিগার্ড এএসআই মোঃ আব্দুল বারেক ও ড্রাইভার আহত হয়েছেন।
এদিকে বিভাগীয় কমিশনার মোস্তাাফিজুর রহমান সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর ময়মনসিংহে পৌছলে কমিশনারের পরিবারের সদস্যসহ কমিশনার অফিসের কর্মকর্তাগণ ছুটে যান হাসপাতালে। ময়মনসিংহের প্রশাসন ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানসহ তার সাথে আহতদের দ্রæত আরোগ্য কামনা করেছেন।
জয়দেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান সকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে বিশেষ সিনেট অধিবেশনে যোগ দিতে বোর্ড বাজারে অবস্থিত জাতীয় বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় একটি প্রাইভেটকারকে রক্ষা করতে গেলে তাকে বহনকারী জিপটি সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি আহত হন।
গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক অফিসার ডা. মো. রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের মাথা, হাত ও পায়ে আঘাত লেগেছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *