রাজনীতি

শুধু নামেই নন শেখ হাসিনার মনও সুন্দর বললেন সালমান খান

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে বোধন হলো বঙ্গবন্ধু বিপিএলের। আর এই অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউডের মহাতারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এদিন তারা দুজনই মঞ্চে পারফর্ম করেন। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে সালমান খান বাংলায় বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলিউডের ভাইজান খ্যাত এই অভিনেতা বলেন, আমি শেখ হাসিনা জিকে অনেক ভালোবাসি।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, শেখ হাসিনা নামটাই শুধু সুন্দর নয়, তিনি নামের মতোই মন থেকেও সুন্দর, দেখতেও সুন্দর। তার বন্ধুসুলভ সুন্দর হাসি, পুরো বাংলাদেশের মানুষ শেখ হাসিনা জিকে অনেক ভালোবাসেন বলেই তিনি তিন বার প্রধানমন্ত্রী হয়েছেন।
এ ছাড়াও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সালমান খান বলেন, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের এটা জন্মশতবার্ষিকী। তিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন। তিনি বাংলাদেশের জাতির পিতা। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জিকে অনেক ভালোবাসি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমি সমগ্র বাঙালি জাতিকে স্বাগত জানাই।
সবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ একসঙ্গে বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। এসময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে ওঠেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।
প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার কুশল বিনিময় : বিপিএলের ৭ম আসরের বর্ণিল উদ্বোধনী আয়োজনে অংশ নিতে এসে ভিভিআইপি গ্যালারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময় করেছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।
রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় বিপিএলের উদ্বোধনী মঞ্চে যখন সনু নিগম গাইছেন তখন অনুষ্ঠানস্থলে আসেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সরাসরি তারা প্রধানমন্ত্রীর দিকে এগিয়ে যান। প্রধানমন্ত্রীও তাদের দেখে হাসিমাখা মুখে কুশল বিনিময় করেন।
প্রধানমন্ত্রীর সঙ্গে ১০ মিনিটেরও বেশি সময় ধরে কথা বলতে দেখা গেছে। সুন্দর এ মুহূর্তটি ক্যামেরাবন্দি করতে রাখতে ভুল করেননি প্রধানমন্ত্রীর অফিসিয়াল ক্যামেরাপারসরা। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের দেখা গেছে।

ট্যাগ সমূহ
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *